বিরতি নিতে চান শাহরুখ

প্রকাশ | ২৩ জুন ২০১৯, ২০:০০ | আপডেট: ২৩ জুন ২০১৯, ২০:৩৪

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

ভক্তরা প্রিয় তারকার মুখ পানে তাকিয়ে ছিলেন সুখবরের আশায়। তারকার মুখ থেকে সুখবর শুনে কেউ কেউ আশায় বুক বাঁধবেন। নিজেকে নতুন করে উজ্জীবিত করবেন। বিষয়টি জানলেন তারকা। মুখ খুললেন। ঘোষণা দিলেন। তবে সে খবর মোটেও সুখকর ছিল না, বরং হতাশার।

সম্প্রতি বলিউড কিং শাহরুখের ঘোষণা শুনে হতাশ হয়েছেন ভক্তরা। তিনি বলেন, হাতে এই মুহূর্তে কোনও ছবি নেই। আমি কোনও ছবিতে কাজ করছি না। সাধারণত যেটা হয়, একটা ছবির কাজ যখন শেষের মুখে, তখনই পরের ছবির কাজ শুরু হয়ে যায়। তারপর তিন-চার মাস চলতে থাকে। কিন্তু এখন আমার আর সেটা করতে ইচ্ছে করছে না। আমার একটু বিরতি নিতে ইচ্ছে করছে। একটু সিনেমা দেখা, গল্প শোনা আর বই পড়া।

ফিল্ম-ফেয়ার ম্যাগাজিনকে দেয়া এক সাক্ষাৎকারে এসব বলেন তিনি।

গত শাহরুখ-আনুশকা-ক্যাটরিনা কাইফ অভিনীত ‘জিরো’ সফলতা আনতে পারেনি। যদিও ছবির গান ছিল অসাধারণ। তবে হলে গিয়ে খুশি হতে পারেননি ভক্তরা। যদিও পরে শোনা গিয়েছিল, রাকেশ শর্মার বায়োপিকে দেখা যাবে শাহরুখকে। তবে সে কাজও হলো না।

জানা যায়, শাহরুখের মেয়ে সুহানা এবার কলেজে উঠেছেন। অন্যদিকে আরিয়ানের কলেজে পড়া প্রায় শেষের দিকে। তাই এখন পরিবারের সঙ্গেই বেশি করে সময় কাটাতে চাচ্ছেন অভিনেতা। এছাড়া অভিনয় না করলেও শাহরুখ খান তার প্রযোজনা সংস্থার কাজ দেখাশোনা করছেন।

জিএ/এম