logo
  • ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

‘আব্বাস’ চলচ্চিত্রের সঙ্গে যুক্ত হলো ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২২ জুন ২০১৯, ১৮:৩৯ | আপডেট : ২২ জুন ২০১৯, ১৯:০৬
‘আব্বাস’ চলচ্চিত্রের সঙ্গে যুক্ত হলো ‘জরুরি সেবা ৯৯৯’ - rtv online
বাংলাদেশের যেকোনও প্রান্ত থেকে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করলে প্রশিক্ষিত এজেন্টরা জরুরি ফায়ার সার্ভিস বা পুলিশ কিংবা অ্যাম্বুলেন্স সেবা প্রদানকারীর সঙ্গে যোগাযোগ করিয়ে দেন। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উদ্যোগে এক বছর ধরে এই জরুরি হেল্পলাইন নম্বরটি পরীক্ষামূলক ভাবে চালানোর পর ২০১৭ সালের ১২ ডিসেম্বর মাসে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

এবার জরুরি সেবার সঙ্গে যুক্ত হলো চলচ্চিত্র ‘আব্বাস’। আসছে ৫ জুলাই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। এরই মধ্যে প্রচারণায় নেমেছে  ছবির সংশ্লিষ্টরা। সাইফ চন্দন পরিচালিত ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব ও সোহানা সাবা।

সম্প্রতি জাতীয় জরুরি সেবার কার্যালয়ে ‘আব্বাস’ চলচ্চিত্রের সঙ্গে একটি আনুষ্ঠানিক চুক্তি হয়েছে দুই পক্ষের মধ্যে। সেখানে জাতীয় জরুরি সেবার পক্ষ থেকে উপস্থিত ছিলেন জাতীয় জরুরি সেবা বিভাগের পুলিশ সুপার মো. তবারক উল্লাহ ও অন্য কর্মকর্তাগণ।

চুক্তি প্রসঙ্গে জাতীয় জরুরি সেবা বিভাগের পুলিশ সুপার মো. তবারক উল্লাহ বলেন, ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯ জনগণকে পুলিশ, ফায়ার সার্ভিস ও অ্যাম্বুলেন্স সেবা দিয়ে যাচ্ছে। বহুল জনপ্রিয় এই সেবা মাধ্যমটির সঙ্গে ‘আব্বাস’ চলচ্চিত্রটি যুক্ত হয়েছে। আপনারা ‘আব্বাস’ চলচ্চিত্রের সঙ্গে থাকুন। পাশাপাশি জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর সেবা নিন।’

এদিকে দেশের গুরুত্বপূর্ণ সেবা মাধ্যম জাতীয় জরুরি সেবা ৯৯৯-কে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন নায়ক নিরব।

‘গেইম’ খ্যাত নায়ক বলেন, ‘জাতীয়ভাবে দেশের মানুষকে সেবা দিয়ে যাওয়া মাধ্যমটির সঙ্গে ‘আব্বাস’ যুক্ত হলো। এটা খুব আনন্দের একটি খবর। সম্মিলিত প্রচেষ্টায় একে অপরের জন্য ইতিবাচক সাফল্য বয়ে আনবে এটাই প্রত্যাশা আমার। এই পথচলার সুযোগ করে দেয়ার জন্য আমি বিশেষভাবে ধন্যবাদ জানাতে চাই জাতীয় জরুরি সেবা বিভাগের পুলিশ সুপার মো. তবারক উল্লাহ স্যারকে।’

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়