logo
  • ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

বিয়ের জন্য মিস করলেন নুসরাত

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ জুন ২০১৯, ১৬:১৯ | আপডেট : ২২ জুন ২০১৯, ১৭:০৯
টালিউড অভিনেত্রী নুসরাত জাহান - rtv online

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে প্রেমিক নিখিল জৈনের সঙ্গে মালাবদল করলেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। গেল বুধবার (১৭ জুন) তুরস্কের বন্দর শহর বোদরুমের ‘সিক্স সেন্সেস কাপলাংকায়া’ হোটেলে অগ্নিসাক্ষী রেখে শপথ নিয়েছেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রী। তবে এই শপথ পড়তে গিয়ে আরেকটি শপথ মিস করেছেন তিনি।

গেল ১৬ জুন তুরস্কের উদ্দেশে পাড়ি দেন অভিনেত্রী। আর ১৮ জুন (মঙ্গলবার) ছিল পার্লামেন্টে সাংসদ হিসেবে শপথ নেয়ার দিন। এদিন তৃণমূলের বাকি নির্বাচিত সদস্যরা শপথ নিলেও উপস্থিত ছিলেন না নুসরাত জাহান। আর বিষয়টি নিয়ে চলছে কানাঘুষা। সংসার আর সংসদ দুটোকে একসঙ্গে সামাল দিতে পারবেন কি-না এ নিয়েও চলছে সমালোচনা।   

নুসরাত এখনও দেশের বাইরে আছেন। দেশে ফিরে নিখিলের সঙ্গে আগামী ২৫ জুন আইনি মতে বিয়ে করবেন। অন্যদিকে ভারতীয় গণমাধ্যম জানায়, ২৫ জুন সাংসদ হিসেবে তিনি শপথ নেবেন। অভিনেত্রীর একই দিনে দুবার শপথ নেয়া নিয়েও ভক্তমহলে বেশ কৌতূহল।

এদিকে বিগত পাঁচ বছরে মাত্র ২৯ দিন সংসদে উপস্থিত ছিলেন অভিনেতা দেব। বিষয়টি নিয়েও বেশ জলঘোলা হয়েছে। আর প্রথম দিনে সংসদে উপস্থিত না হওয়ায় নুসরাতকেও শুনতে হচ্ছে সমালোচনা। বিনোদন জগতের তারকাদের প্রতি সংসদ ভরসা করতে পারে না বলে অভিযোগ তুলছেন অনেকেই। 

 

জিএ  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়