• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অমিতাভ বচ্চনের রূপ বদলের কারণ কী?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ জুন ২০১৯, ০৯:১৪

অভিনয় একটা শিল্প। আর অভিনয়শিল্পীরা তুলে ধরেন এই শিল্পকে। অভিনয়ের প্রয়োজনে কখনোবা তাদের হতে হয় বহুরূপী। বাহ্যিক ও অভ্যন্তরীণ দুটোর পরিবর্তনে ফুটে ওঠে মূল অভিনয়শিল্প।

এরকমই বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন নিজেকে বিভিন্ন রূপে তুলে ধরে চমকে দিয়েছেন দর্শকদের। তার চমৎকার অভিনয় দক্ষতায় মুগ্ধ হননি এমন বলিউড ভক্ত খুঁজে পাওয়া দুষ্কর। আবারও ভিন্ন একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি শেয়ার করে নিজেই জানিয়েছেন প্রবীণ এই অভিনেতা।

ছবিতে দেখা যায়, চোখে গোল ফ্রেমের চশমা। মুখ ভর্তি দাড়িগোঁফ। মাথায় টুপি পরা। পোশাকে গরীব মুসলিম। নতুন লুকে অমিতাভকে অন্যরকম লাগছে। একই সঙ্গে ৭৪ বছর বয়সে এসেই নিজেকে নানা পরীক্ষা করে যেন প্রমাণ করতে চাইছেন, এই প্রজন্মেও অপরিহার্য তিনি।

অভিনেতার আগামী ছবি ‘গুলাবো সিতাবো’র জন্য নতুন সাজ নিয়েছেন তিনি। ছবিতে অমিতাভের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে আয়ুষ্মান খুরানা। সহ প্রযোজক রনি লাহিড়ি এবং শীল কুমার। আগামী বছরের ২৪ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

বেশ কয়েকদিন আগে অভিনেতা টুইটারে লিখেছিলেন, একটা ছবি শেষ হচ্ছে তো আরেকটা শুরু হচ্ছে। সেই সঙ্গে বদলাচ্ছে লোকেশন, সহকর্মী, শহর আর কাস্ট অ্যান্ড ক্রিউ। আর লুক! সেটা পরে ছবিতেই দেখতে পাবেন।

ছবির পটভূমিকায় রয়েছে লখনৌ শহর। এটি কমেডি ঘরানার ছবি। জুহি চতুর্বেদীর সঙ্গে চিত্রনাট্য লিখেছেন পরিচালক সুজিত সরকার।

জিএ/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় পতাকা উত্তোলনের সময় পকেটে হাত, অধ্যক্ষের ছবি ভাইরাল
মস্কোর কনসার্টে হামলাকারীদের ছবি প্রকাশ করল আইএস
যার হাত ধরে নীল ছবির জগতে নাম লিখিয়েছিলেন সানি লিওন
ছবি নিয়ে নানা প্রশ্ন, মুখ খুললেন সেই শরিফুল
X
Fresh