• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

নায়িকা থেকে গায়িকা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২১ জুন ২০১৯, ১৭:১৭

অভিনেত্রী হিসেবে স্বস্তিকা মুখোপাধ্যায়ের সুনাম দুই বাংলাজুড়ে। তবে তার গানের গলাও যে মন্দ না, সেটি জানতেন না অনেকেই। হয়তো সঙ্গীতশিল্পী হিসেবে স্বস্তিকা মুখোপাধ্যায়কে কেউ চেনেন না। তবে শিল্পীর থেকে কোনো অংশে কম নন তিনি।

আজ বিশ্ব সঙ্গীত দিবসে বাবা-মায়ের উদ্দেশ্য একটি বিশেষ গান রেকর্ড করেছেন অভিনেত্রী। বাবা-মাকে শ্রদ্ধা জানাতেই এই গান গেয়েছেন স্বস্তিকা।

নিজের টুইটার অ্যাকাউন্টে গানের লিঙ্ক শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘কলকাতায় বৃষ্টি হচ্ছে বা বৃষ্টি শুরু হবে এমন একটা আবহাওয়া। কোনও চর্চা ছাড়াই এই গান গাইলাম আমার বাবা-মায়ের উদ্দেশ্যে। মা তুমি যেখানেই থাকো, এই গানটা তোমার জন্য। তোমার প্রিয় গানগুলোর মধ্যে এটা একটা। আমার প্রাণের পরে।’

তবে এই প্রথম নয়, এর আগে ২০১৭ সালে বাবা সন্তু মুখোপাধ্যায়ের সঙ্গে ‘আমার মুক্তি আলোয় আলোয়’ নামের একটা সিডি অ্যালবাম প্রকাশ করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। সেই অ্যালবামটিও বেশ জনপ্রিয় হয়েছিল। যে অ্যালবামে স্বস্তিকা গেয়েছিলেন তিনটি আর তার বাবা অভিনেতা সন্তু মুখোপাধ্যায় গেয়েছিলেন দুটি গান। এই অ্যালবামটিও মা গোপা মুখোপাধ্যায়ের উদ্দেশ্যেই বের করেছিলেন বাবা ও মেয়ে।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সোলসের গানে মাতলো যুক্তরাষ্ট্র
সিরাজগঞ্জের মহাসড়কে ঢাকামুখী যানবাহনের চাপ, নেই ভোগান্তি
দৌলতদিয়ায় কর্মস্থলগামী মানুষের চাপ, নেই ভোগান্তি
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
X
Fresh