• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ফাস্টলুকেই মুক্তির দিন জানালো ‘আব্বাস’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ জুন ২০১৯, ১৯:১১

প্রকাশ হয়েছে আলোচিত ছবি ‘আব্বাস’র ফাস্টলুক। আর প্রথম দর্শনে একক আধিপত্য দেখা গেছে ছবির নায়ক নিরবের। এরই মধ্যে ফাস্টলুকটি প্রশংসিত হয়েছে। নায়ক নিরবের অফিসিয়াল ফেসবুক ফ্যান পেজে ফাস্টলুকটি পোস্ট করা হয়েছে।

সেখানে উল্লেখ করা হয়েছে আগামী ৫ জুলাই মুক্তি পাবে ছবিটি। বিষয়টি আরটিভি অনলাইন নিশ্চিত করেছেন নায়ক নিরব এবং ছবির পরিচালক সাইফ চন্দন।

ছবিতে নিরবের নায়িকা হিসেবে আছেন সোহানা সাবা। গেল ১৬ জুন ছবিটি আনকাট সেন্সর সনদ লাভ করেছে।

‘আব্বাস’ ছবির গল্পে দেখা যাবে, নিরবের চরিত্রের নাম আব্বাস। পুরান ঢাকার ছেলে আব্বাস। অন্যদিকে চুটকি চরিত্রটি করছেন সোহানা সাবা। চুটকি একদিন আব্বাসকে খুন করতে আসে। কিন্তু খুন করার পরিবর্তীতে আব্বাসের প্রেমে পড়ে যায় সে। নানা ঘটনায় এগিয়ে যায় গল্প।

এদিকে চলতি বছরের শুরুতে ২৮ ফেব্রুয়ারি নিরব অভিনীত ‘বাংলাশিয়া 2.0’ নামে মালয়শিয়ার একটি ছবি মুক্তি পায়। প্রথমদিনে মালয়শিয়ার ১১১ সিনেমা হলে মুক্তি পায় ছবিটি। নিরব অভিনীত প্রথম এই আন্তর্জাতিক ছবিটি ‘বাংলাশিয়া’ নামে শুটিং শুরু হয়। পরে নাম পরিবর্তন করে ‘বাংলাশিয়া 2.0’ রাখা হয়।

এর আগে ২০১৭ সালে নিরব বলিউডের ‘শয়তান’ ছবির মাধ্যমে অভিষেক লাভ করেন। তার বিপরীতে ছিলেন রাধেশ্যাম। ছবিটি পরিচালনা করেছেন ফয়সাল সাইফ।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুখরোচক খাবারই নিরব ঘাতক, হতে পারে মরণব্যাধিও (ভিডিও)
এবার জেন্টস পার্লার উদ্বোধনে নাম লেখালেন নিরব
টাইমস স্কয়ার বিলবোর্ডে বাংলাদেশের ৮ শিল্পী
রমজানে নিরবচ্ছিন্ন গ্যাস সরবরাহের লক্ষ্য জ্বালানি মন্ত্রণালয়ের
X
Fresh