logo
  • ঢাকা শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

ছবিতে দেখুন নুসরাতের বিয়ে

বিনোদন ডেস্ক, আরটিভি
|  ২০ জুন ২০১৯, ১৩:১১ | আপডেট : ২০ জুন ২০১৯, ১৪:০৯

পরনে লাল লেহেঙ্গা, মাথায় ওড়না, গলায় সোনার গয়না, মাথায় টিকলি, হাতে চূড়া ইত্যাদি ভারী ভারী গহনা পরে চারজন বডিগার্ড সঙ্গে নিয়ে মঞ্চে আসলেন কন্যা। ঠিক রাজকন্যার বেশে। বর ততক্ষণে অপেক্ষা করছেন নববধূর জন্যে। কন্যা বসলেন হবু বরের পাশের সুসজ্জিত চেয়ারে। একে অপরের দিকে তাকিয়ে মুচকি হাসি দিলেন। আশপাশ থেকে ভেসে এলো করতালির আওয়াজ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে এমনই চিত্র দেখা গেল। ভিডিওটি সদ্য বিবাহিত টালিউড অভিনেত্রী নুসরাতের বিয়ের। গেল বুধবার (১৭ জুন)  তুরস্কের বন্দর শহর বোদরুমের ‘সিক্স সেন্সেস কাপলাংকায়া’ হোটেলে সন্ধ্যায় বসেছিল বিয়ের আসর। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে প্রেমিক নিখিল জৈনের সঙ্গে মালাবদল করলেন অভিনেত্রী।

জানা যায়, তুরস্কের স্থানীয় সময় রাত সাড়ে ৮টার দিকে বিয়ে হয় তাদের। অগ্নিসাক্ষী করে বিয়ে করেছেন তারা। ‘ইস্ক দা রঙ’ গানের তালে নাচতেও দেখা যায় অভিনেত্রীকে। নাচের তালে পা মিলিয়েছিলেন মিমি চক্রবর্তীও। হাই প্রোফাইলের ১০০ জন অতিথি ছিলেন বিয়েতে। বিয়ের মেনুতে ছিল ভারতীয় ও টার্কিশ খাবার।

তবে গন্তব্য অনেক দূরে হওয়ায় অতিথিদের অনেকেই যেতে পারেননি বলে জানা যায়। বিয়ের আসরে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়রা। কোনও সেলিব্রিটি নিমন্ত্রিত ছিলেন কিনা এখনও জানা যায়নি। তবে বিয়ের আসরের ভিডিওতে নুসরাতের বান্ধবী অভিনেত্রী মিমি চক্রবর্তীকে দেখা গেছে। বান্ধবীর জন্য উড়ন্ত চুমু ছুড়ে ও করতালি দিয়ে শুভকামনা জানাচ্ছিলেন তিনি।

বিয়ের জন্য তুরস্ককে বেছে নেওয়ার কারণ হলো, তুরস্কের বোদরুম শহরে যেখানে বিয়ে হয়েছে ওই স্থানটি নায়িকার বেশ পছন্দের। শুভ কাজের জন্য আগে থেকে বাছাই করে রেখেছিলেন তিনি।   বোদরুম সমুদ্রের ধারের এক শহর। দর্শনার্থীদের মূল আকর্ষণ বোদরুম দুর্গ। পানির নিচে এক মিউজিয়াম আছে সেখানে। বছরভর বিভিন্ন অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। গ্রিক স্থাপত্যে ভরা এই শহরে সাধারণ মানুষের প্রাথমিক পেশা ছিল সমুদ্রে মাছ ধরা। পরে ধীরে ধীরে ট্যুরিজমের জন্য বিখ্যাত হয়ে ওঠে এই শহর।

বিয়ের অনুষ্ঠান শেষে দেশে ফিরে ২৫ জুন আইনি মতে বিয়ে করবেন নুসরাত ও নিখিল। আগামী ৪ জুলাই হবে তাদের রিসেপশন।

 

জিএ/ডি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়