• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শুরু হলো নুসরাত-নিখিলের পূর্ণদৈর্ঘ্য সংসারকাহিনী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২০ জুন ২০১৯, ০৮:৪৪
নুসরাত-নিখিলের বিয়ের আসর - rtv online

অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে প্রেমিক নিখিল জৈনের সঙ্গে মালাবদল করলেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। আর এরই মাধ্যমে শুরু হলো অভিনেত্রী ও তরুণ রাজনীতিবিদের পূর্ণদৈর্ঘ্য সংসারকাহিনী

গেল বুধবার (১৭ জুন) তুরস্কের বন্দর শহর বোদরুমের ‘সিক্স সেন্সেস কাপলাংকায়া’ হোটেলে সন্ধ্যায় বসেছিল বিয়ের আসর। মালাবদল করে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বামীর সঙ্গে ধারণ করা বিয়ের একটি ছবি পোস্ট করে নুসরাত লিখেছেন, নিখিল জৈনের সঙ্গে সুখের খোঁজে। এই পোস্টে ভক্তরা শুভকামনা জানিয়ে মতামত দিয়েছেন।

বুধবার নুসরাত-নিখিলের বিয়ে উপলক্ষ্যে আলোয় সেজে ওঠে পাঁচতারা হোটেলটি। সকাল থেকেই শুরু হয় বিয়ের তোড়জোড়। বিয়েতে কনের পরনে ছিল সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক। নিখিলও পরেছিলেন সব্যসাচীর পোশাকই। নির্দিষ্ট সময়ে প্রথা মেনে সম্পন্ন হয় বিয়ে।

বিয়ের আসরে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়রা। কোনও সেলিব্রিটি নিমন্ত্রিত ছিলেন কিনা এখনও জানা যায়নি। তবে বিয়ের আসরে আগেই হাজির হয়েছিলেন নতুন সাংসদ ও নুসরাতের বান্ধবী অভিনেত্রী মিমি চক্রবর্তী। তুরস্কে পৌঁছে সেই ছবি পোষ্ট করেছেন মিমি নিজেই।

জানা গেছে, জমকালো নাচ-গানের অনুষ্ঠানের আয়োজনও হয় বিয়ে উপলক্ষে। এরপর হয় হোয়াইট ওয়েডিং। তুরস্ক থেকে ভারতে ফেরার পর ৪ জুলাই কলকাতায় জমকালো রিসেপশনের আয়োজন করেছেন এই নব দম্পতি। তবে যাই হোক বিয়ের আসরের আরও ছবি দেখার জন্য মুখ উঁচিয়ে আছেন ভক্তরা।

জিএ/ডি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসরের পর লাপাত্তা স্বামী, শ্বশুরবাড়িতে অবস্থান তরুণীর
দাওয়াত না পেয়ে বিয়ে বাড়িতে ককটেল বিস্ফোরণ, অতঃপর....
প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় যুবকের আত্মহত্যা
কলেজে বিয়ে, মাঠে খাওয়া-দাওয়া
X
Fresh