ড্যানিয়েলকে কেনো সেরা বললেন সানি?

প্রকাশ | ১৯ জুন ২০১৯, ২১:২৬

বিনোদন ডেস্ক, আরটিভি

‘আমাদের জীবন এত সুন্দর কারণ তুমি আছ বলে। আমরা এত নিরাপদে প্রতিটা দিন কাটাতে পারছি কারণ, তুমি আমাদের সবসময় আগলাচ্ছ। রোজ তুমি নতুন করে যেন ভালোবাস আমাদের। রোজ আমরা তোমার ভালোবাসায় ডুবে নতুন করে বাঁচার উৎসাহ পাই। তুমি সেরা বাবা, সেরা স্বামী। তুমি আছ বলেই আমাদের জীবন এত রঙিন!’

কথাগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বামী ড্যানিয়েলের উদ্দেশে লিখেছেন বলিউড অভিনেত্রী ও সাবেক পর্ণ তারকা সানি লিওন।

ড্যানিয়েল ওয়েবার, তিন সন্তান নিশা, নোয়া আর আসেরের সঙ্গে তার তোলা পারিবারিক ছবি যুক্ত করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। সঙ্গে লিখেছেন আবেগঘন কথা।  একটি ছবিতে দেখা যায় ড্যানিয়েলের গলা জড়িয়ে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে আছেন সানি।  

ভক্তদের মতো সানির এই পোস্ট ড্যানিয়েলেরও মন কেড়েছে। আনন্দে তিনি কমেন্ট বক্স ভরে দিয়েছেন গোলাপ ফুল ও ভালোবাসার ইমোজি দিয়ে।

একই সঙ্গে ড্যানিয়েল জানিয়েছেন, ফাদার্স ডে-তে তাকে নাকি এক ঘণ্টা পর পর ফুলের তোড়া পাঠিয়েছেন সানি। আনন্দে আত্নহারা ড্যানিয়েল মন্তব্য করেন, তোমার জন্যই দিনটা এত স্পেশাল হয়ে উঠল। তোমার ভালোবাসা, পাঠানো ফুলের তোড়া বোঝাল পরিবার আমাকে কত ভালোবাসে। ভীষণ ভালো লাগছে।

উল্লেখ্য, এ বছর সানি আর ড্যানিয়েলের অষ্টম বিবাহর্ষিকী। ২০১৭ সালে প্রথম সন্তান নিশাকে তারা দত্তক নেন। আর ২০১৮ সালের মার্চে ঘোষণা দেন গর্ভভাড়া করে নোয়া আর নাসের নামের আরও দুই সন্তান পরিবারে এনেছেন।

জিএ