• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

পরিণীতি রাজি হননি তাই কপাল খুলেছিল দীপিকার

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৯ জুন ২০১৯, ১৮:২৭
অভিনেত্রী পরিণীতি চোপড়া

নিঃসন্দেহে পরিণীতি চোপড়া ও দীপিকা পাড়ুকোন দুজনই ভালো অভিনেত্রী। নিজেদের অবস্থান থেকে বলিউড কাঁপিয়ে যাচ্ছেন তারা। এবার খবর এলো আলোচিত সিনেমা ‘পিকু’তে কাজ করতে রাজি হননি পরিণীতি। আর সেই কাজটি লুফে নেন দীপিকা। এই সিনেমাটি হয় দীপিকার ক্যারিয়ারের অন্যতম একটি সিনেমা।

শোনা যায়, পরিণীতি চোপড়া বাছাই করা ছবিতে কাজ করেন। কোনও চরিত্রের জন্য হ্যাঁ বলার আগে কয়েকবার ভাবেন। শুধু তাই নয়, একবার কোনও প্রজেক্টে কথা দিয়ে দিলে, সেই প্রতিশ্রুতি থেকে সরে আসেন না।

সম্প্রতি নেহা ধুপিয়ার চ্যাট শো-তে পিকু সিনেমা প্রসঙ্গে পরিণীতি জানান, সুজিত সরকার পরিচালিত ‘পিকু’তে দীপিকাকে প্রথমে কাস্টিংই করা হয়নি। ওই ছবির নায়িকার ভূমিকায় প্রথম পছন্দ ছিলেন পরিণীতি।

অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল এমন কোনও ছবি আছে যার অফার ফিরিয়ে দিয়ে পরে আক্ষেপ করেছেন? জবাবে পরিণীতি জানান, ‘পিকু’-ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন দ্বন্দ্বে পড়ে। যে সময়ে ‘পিকু’ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল, প্রায় একই সময়েই অন্য একটি ছবি করবেন বলে কথা দিয়েছিলেন নায়িকা। তাই দু’টি ছবির শুটিং সামলাতে অসুবিধা হবে ভেবে ‘পিকু’-র প্রস্তাবটি ফিরিয়ে দেন তিনি।

তবে আক্ষেপের বিষয় পরবর্তীতে অন্য ছবিটিও হয়নি। ওদিকে পরিণীতি প্রস্তাবটি ফিরিয়ে দেয়ার পরে সুজিত সরকার দীপিকাকে ওই চরিত্রে অভিনয়ে প্রস্তাব দেন। তার পরের গল্পটা তো দর্শক- ভক্তরা জানেন।

ওই সময়ে ‘পিকু’ ছবির বাজেট ছিল ৪২ কোটি। আর ছবিটি ব্যবসা করেছিল ১৪১ কোটির বেশি।

এই ঘটনা প্রকাশের পর কেউ কেউ বলছেন পিকু-র চরিত্রে দীপিকা ছাড়া আর কোনও অভিনেত্রীকে ঠিক কল্পনা করা যায় না। কেউবা বলছেন পরিণীতির অভিনয় তাহলে কেমন হতো?

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সৃজিতের বিরুদ্ধে অভিনেত্রীকে বডি শেমিংয়ের অভিযোগ
দুর্ঘটনায় অভিনেত্রীর হাতের দুটো হাড় ভেঙে গেছে (ভিডিও)
ছেলেকে পাশে নিয়েই বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী
কিংবদন্তি অভিনেত্রী কবরী চলে যাওয়ার তিন বছর
X
Fresh