• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

আনকাট ছাড়পত্র পেল নিরব-সাবার ‘আব্বাস’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ জুন ২০১৯, ১৭:১৪

শুটিং শুরুর পর থেকেই ইন্ডাস্ট্রিতে ব্যাপক আওয়াজ তৈরি করেছে সুদর্শন মডেল-চিত্রনায়ক নিরব ও সোহানা সাবা অভিনীত ‘আব্বাস’ ছবিটি। রোববার (১৬ জুন) ছবিটি আনকাট সেন্সর সনদ লাভ করেছে। বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন চিত্রনায়ক নিরব।

তিনি বলেন, ছবিটির জন্য আমরা পুরোটিম অনেক কষ্ট করেছি। আনকাট সেন্সর পাওয়াতে সবাই খুব আনন্দিত। এখন ছবিটির মুক্তিতে আর কোনও বাধা থাকছে না। আমরা ছবিটি মুক্তির প্রস্তুতি নিচ্ছি। শিগগিরই ছবির মুক্তির তারিখ জানানো হবে।

‘আব্বাস’ ছবির গল্পে দেখা যাবে, নিরবের চরিত্রের নাম আব্বাস। পুরান ঢাকার ছেলে আব্বাস। অন্যদিকে চুটকি চরিত্রটি করছেন সোহানা সাবা। চুটকি একদিন আব্বাসকে খুন করতে আসে। কিন্তু খুন করার পরিবর্তীতে আব্বাসের প্রেমে পড়ে যায় সে। নানা ঘটনায় এগিয়ে যায় গল্প।

ছবিটি পরিচালনা করেছেন সাইফ চন্দন। এদিকে চলতি বছরের শুরুতে ২৮ ফেব্রুয়ারি নিরব অভিনীত ‘বাংলাশিয়া 2.0’ নামে মালয়শিয়ার একটি ছবি মুক্তি পায়। প্রথমদিনে মালয়শিয়ার ১১১ সিনেমা হলে মুক্তি পায় ছবিটি। নিরব অভিনীত প্রথম এই আন্তর্জাতিক ছবিটি ‘বাংলাশিয়া’ নামে শুটিং শুরু হয়। পরে নাম পরিবর্তন করে ‘বাংলাশিয়া 2.0’ রাখা হয়।

এর আগে ২০১৭ সালে নিরব বলিউডের ‘শয়তান’ ছবির মাধ্যমে অভিষেক লাভ করেন। তার বিপরীতে ছিলেন রাধেশ্যাম। ছবিটি পরিচালনা করেছেন ফয়সাল সাইফ।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্যবসায়ী নেতার মৃত্যুতে আখাউড়া স্থলবন্দরের কার্যক্রম বন্ধ
দিনমজুর ও পথচারীদের মাঝে ছাতা বিতরণ
পাথরঘাটায় ২৫ কেজি হরিণের মাংস উদ্ধার
হাসপাতালে ভর্তি আর্জেন্টাইন ফরোয়ার্ড তেভেজ
X
Fresh