logo
  • ঢাকা শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

রাহার ‘প্রেমের খেলা’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৭ জুন ২০১৯, ১৭:০৭
তরুণ প্রজন্মের মডেল-অভিনেত্রী রাহা তানহা খান। সম্প্রতি বেশ কিছু মিউজিক ভিডিওতে দেখা গেছে তাকে। এরই ধারাবাহিকতায় নতুন একটি মিউজিক ভিডিওতে মডেল হলেন তিনি। 

চলছে বিশ্বকাপ ক্রিকেট উন্মাদনা। ক্রিকেট নিয়ে একাধিক গান হলেও এবার ক্রিকেটের অনুষঙ্গ নিয়ে তৈরি হলো প্রেমের গান। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। শিরোনাম ‘প্রেমের খেলা’। গানটিতে মডেল হয়েছেন রাহা। তার বিপরীতে পারফর্ম করেছেন সঙ্গীত তারকা প্রতিক হাসান ও একঝাঁক নৃত্যশিল্পী।

‘তুই ফার্স্ট ওভারের ফার্স্ট বলেতে করতে গিয়া আউট/ আমার প্রেমে খেই হারাইয়া কইরা গেলি শাউট’- এমন কথার গানটি লিখেছেন অনুরূপ আইচ। জুয়েল মোর্শেদ এর সুর ও সঙ্গীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন প্রতিক হাসান ও কর্নিয়া।

নাচে গানে ভরপুর এই গানের ভিডিওতে প্রতিক হাসানকে দেখা গেছে ব্যাট হাতে সেখানে বল হাতে কম যাননি রাহা তানহা খানও। মোশনরক এন্টারটেইনমেন্ট এর তত্বাবধায়নে ইমরাউল রাফাতের পরিকল্পনা ও ভিডিও পরিচালনায় গানটি দর্শকদের ক্রিকেট  উৎসবের মাঝে বাড়তি বিনোদন দিচ্ছে।

গানটি প্রসঙ্গে রাহা তানহা খান আরটিভি অনলাইনকে বলেন, গান ও ভিডিওতে উৎসবের একটা আমেজ রয়েছে। বড় আয়োজনের কাজটি সবার ভালো লাগবে বলে আশা করি। আর প্রতিক ভাই ও কর্নিয়া দারুণ গেয়েছেন। নির্মাণ শৈলী দর্শকদের মুগ্ধ করবে।

১৭ জুন গানটি ইউটিউবে প্রকাশ হয়েছে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

জিএ/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়