• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দীপিকা নয়, পিয়াকে সেলফিতে নিলেন রণবীর

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ জুন ২০১৯, ১৫:৫৭

মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা জান্নাতুল ফেরদৌস পিয়া। ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর বিভিন্ন ম্যাচে তাকে দেখা যাচ্ছে উপস্থাপকের ভূমিকায়, নিচ্ছেন তারকা ক্রিকেটারদের সাক্ষাৎকার। কখনোবা কথা বলছেন বিভিন্ন দেশের উপস্থাপকদের সঙ্গে।

এবারের বিশ্বকাপে বায়োস্কোপের হয়ে জিটিভির প্রযোজনায় প্রথমবারের মতো বাংলাদেশ থেকে কোনও আন্তর্জাতিক টুর্নামেন্টে উপস্থাপনার গেছেন তিনি। বেশ কয়েকদিন আগে বলেছিলেন ৫৫টি জামা আর ২২ জোড়া জুতা নিয়ে ইংল্যান্ডে গেছেন। বিভিন্ন সময় তার পোশাকের পরিবর্তন দেখে ভক্তরা বিষয়টি আগেই বুঝেছেন।

তাকে এবার দেখা গেল বলিউডের জনপ্রিয় তারকা রণবীর সিংয়ের সেলফিতে। ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেছেন পিয়া। ছবির ক্যাপশনে তিনি লেখেন, দ্যাখো আমার জন্য কে সেলফি তুলেছেন। রণবীর সিং এতটাই কর্মচঞ্চল একজন যিনি দুই সেকেন্ডের বেশি একজায়গায় স্থির থাকেন না।

ছবিটি আপলোড দেবার পর অনেকেই বেশ উৎসাহ নিয়ে লাইক-কমেন্ট করেছেন। অভিনেত্রী শবনম ফারিয়া এক মন্তব্যে লেখেন, পাকিস্তানের এক উপস্থাপিকাকে তার সঙ্গে ছবি আপলোড দিতে দেখেছিলাম। তোমার সঙ্গে ছবি দেখার অপেক্ষায় ছিলাম।

গতকাল ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ড ক্রিকেট গ্রাউন্ডে ভারত ও পাকিস্তান মুখোমুখি হয়। মাঠে বসে দেশের খেলা দেখা ও খেলোয়াড়দের উৎসাহ দেবার জন্য গিয়েছিলেন রণবীর। সঙ্গে দীপিকা পাড়ুকোন থাকলে অবশ্য দুজনকে একই সেলফিতে বন্দী করতেন এই বলিউড তারকা। তবে দীপিকা তার পরবর্তী ছবি ছপাক নিয়ে ব্যস্ত আছেন। সে কথা বলছেন অনেক ভক্ত।

জিএ/ডি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘শেষমেশ’-এ কাজের অভিজ্ঞতা দারুণ ছিলো : পারসা ইভানা
সামিরা খান মাহির এ কী হাল!
মডেলিংয়ে কৃত্রিম বুদ্ধিমত্তা, মাসে আয় ১২ লাখ টাকা
কঙ্গনাকে ‘যৌনকর্মী’ বলে সম্বোধন, বিপাকে কংগ্রেস নেত্রী
X
Fresh