• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

পাকিস্তান হারায় ভারতীয় মডেলের খোলামেলা উদযাপন

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৭ জুন ২০১৯, ১৩:৩৪
ফাইল ছবি

পাকিস্তানের ক্রিকেট দলকে পর পর সাত বিশ্বকাপে হারানোয় ভারতীয় টিমকে অভিনন্দন জানাচ্ছেন দেশেটির ক্রিকেটপ্রেমীরা। সাধারণ মানুষের পাশাপাশি মেতেছেন বিনোদন জগতের তারকারাও। বলিউডেও লেগেছে এই আমেজের ছোঁয়া। ভারতীয় দলের জার্সি গায়ে ছবি পোস্ট করেছেন সালমান খান। জার্সিসহ ছেলে তৈমুরের ছবি পোস্ট করে অভিনন্দন জানিয়েছেন কারিনা কাপুর।

তবে বিতর্কিত মডেল ও অভিনেত্রী পুনম পাণ্ডে ভারতীয় দলকে ‘উষ্ণ’ উপহার দিয়ে আবারও নজর কাড়লেন।

রোববার ম্যানচেস্টারে বিশ্বকাপের সবচেয়ে উত্তেজক ম্যাচের আগেই পুনম পাণ্ডের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ছবিতে বোরখা পরে দাঁড়িয়ে ছিলেন তিনি। যেখানে শুধু তার চোখ জোড়া দেখা যাচ্ছিল। আর অন্য একটি ছবিতে কালো কাপড়ে ঢাকা ছিল চোখ। বক্ষ উন্মুক্ত। স্তনের খানিকটা অংশ হাত দিয়ে ঢাকা ছিল। ছবির ক্যাপশনে দেখা যায়, বোরখা পরা ছবিটি পাকিস্তানের জন্য আর বক্ষ উন্মুক্ত ছবিটি ভারতের জন্য।

এরপর ম্যাচ চলাকালীন টুইট করে মডেল-অভিনেত্রী জানিয়েছিলেন, ভারত জিতলেই সবাইকে চমকে দেবেন। তাই-ই করলেন। নিজের চিরাচরিত ঢঙে একটি ভিডিও পোস্ট করেন তিনি। ভিডিওতে শরীরের নিম্নভাগ উন্মুক্ত করেন। ভিডিওর ক্যাপশনে লেখেন, ‘ভারতীয় দলের জন্য।’

উল্লেখ্য, কয়েকদিন আগে পাকিস্তানি একটি বিজ্ঞাপনের সমালোচনা করে অন্তর্বাস খুলে প্রতিবাদ করেন তিনি। পাকিস্তানি ওই বিজ্ঞাপনে ভারতীয় উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে নকল করা হয়েছিল। মূলত এরই প্রতিবাদ করেছিলেন সমালোচিত এই মডেল।

জিএ/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পী সমিতির নির্বাচনে বিজয়ের হাসি হাসলেন যারা 
বিজয় নিয়ে আশাবাদী নিপুণ, ফল যা হোক মেনে নেবেন কলি
থালাপতি বিজয়ের ‘হুইসেল পোডু’ গানে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
‘আলোকিত কোরআন’ চ্যাম্পিয়ন হাফেজ ইসমাইল
X
Fresh