logo
  • ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

নুসরাতের বিয়ের আমন্ত্রণপত্র ফাঁস!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৬ জুন ২০১৯, ২৩:১২

টালিউডে এই মুহূর্তে চলছে নুসরাত ঝড়। জনপ্রিয় এই অভিনেত্রীর বিয়ে নিয়ে বিগত কয়েক সপ্তাহ ধরে চলছে তুমুল আলোচনা। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের জন্যে তুরস্কের বোদরুমে পৌঁছেছেন তিনি।

আগামী ১৯ জুন তুরস্কের বোদরুমে বিয়ে করছেন নুসরাত জাহান ও নিখিল জৈন। তবে ভক্তরা মুখ উঁচিয়ে আছেন বিয়ের আয়োজন দেখার জন্যে। কী পরবেন নুসরাত, মেনুতে কী কী থাকবে, সানাই, রোশনাই, গয়নাগাটি-পোশাকের বাহার কেমন হবে, তা নিয়ে ভক্তদের মনে কল্পনার শেষ নেই।

এবার শত কল্পনার মধ্যে ফাঁস হলো নিখিল-নুসরাতের রিসেপশনের আমন্ত্রণপত্রের ছবি। নুসরাতের বিয়ের আমন্ত্রণপত্রেও রয়েছে অভিনবত্বের ছোঁয়া। ডিজাইন করেছেন মুম্বাইয়ের এক শিল্পী। নুসরাতের হবু বর নিখিল পেশায় বস্ত্র ব্যবসায়ী। আর সেই কথা মাথায় রেখেই ডিজাইন করা হয়েছে এই বিশেষ কার্ড। গোল আকৃতির সেলাই করা উডেন ফ্রেম। তার মাঝেই হবু দম্পতির নাম দিয়ে লেখা বার্তা। ভিন্ন রঙের সুতো দিয়ে সেলাই করা ফুলের মাঝেই আমন্ত্রণপত্রে ফুটে উঠেছে নিখিল-নুসরাতের ছবি। সেই কার্ডের একটি পাতা প্রকাশ্যে এসেছে। তাদের রিসেপশনের তারিখ ৪ জুলাই। সময় সন্ধ্যা সাড়ে ৬টা। কলকাতায় আইটিসি রয়্যাল বেঙ্গলে হবে রিসেপশনের অনুষ্ঠান। দু’জনেই সাজবেন ডিজাইনার সব্যসাচীর পোশাকে।

গেল শনিবার ‘ফাদারস ডে’র আগে বাবাকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। গায়ে হলুদের আসরে বাবাকে জড়িয়ে ধরে কেঁদেছিলেন তিনি। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘মনুষ্যত্ব তোমার কাছ থেকে শিখেছি। আমার আনন্দের জন্য সব দায়িত্ব নিয়েছ। তোমার মতাদর্শকে কখনও অসম্মান করব না। তোমাকে ভালোবাসি বাবা। আমি চাই সব মেয়েরাই তোমার মতো বাবাকে যেন পায়। হ্যাপি ফাদার্স ডে।’

 

জিএ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়