মজেছেন মাধুরী

প্রকাশ | ১৫ জুন ২০১৯, ১৪:২২

বিনোদন ডেস্ক, আরটিভি

মায়াবতী চোখের ইশারা, প্রাণখোলা হাসির বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত এখন ইতালিতে। স্বামী-সন্তানদের সঙ্গে ঘোরাঘুরি করে সময় পার করছেন তিনি। 

স্বামী শ্রীরাম মাধব নিনি ও দুই ছেলে আরিন আর রায়ানের সঙ্গে ইতালিতে মাধুরীর সুন্দরতম অধ্যায় পার হচ্ছে। সেখান থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ভঙ্গিমার ছবি পোস্ট করছেন তিনি। ছবির ক্যাপশনে মাধুরী লিখেছেন, ছেলেদের স্কুলে গরমের ছুটি চলছে। এখন তো একটু বেড়াতে যাওয়াই যায়।

তবে শুধু ঘোরাঘুরি নয়, রান্নাও শিখছেন তারা। কাঠ জ্বালিয়ে কীভাবে পিজ্জা বানানো যায় সে কৌশল রপ্ত করছেন।

মাধুরী তার নাচ দিয়ে বলিউডে গেঁথে আছেন। তার অভিনীত প্রতিটি ছবিতে ভক্তরা তার নাচ দেখার জন্য মুখ উঁচিয়ে থাকেন। মাধুরীকে শেষ দেখা গেছে সঞ্জয় দত্তের সঙ্গে কলঙ্ক ছবিতে। জনপ্রিয় টেলিভিশন ডান্স দিওয়ানে রিয়েলিটি শোয়ের দ্বিতীয় পর্যায়ে বিচারক হিসেবেও তাকে দেখা যাবে।

১৯৮৪ সালে ‘অবোধ’ ছবিতে অভিনয়ের মাধ্যমে মাধুরীর চলচ্চিত্রে অভিষেক হয়। শিশু ও সহ-অভিনেত্রীর ভূমিকায় অভিনয়ের পর তিনি ১৯৮৮ সালে তেজাব ছবিতে প্রধান নায়িকার ভূমিকায় অভিনয় করেন। এ ছবিটিই তাকে খ্যাতির উচ্চতর আসনে বসায়।

এরপর মাধুরী বেশকিছু হিট ছবিতে অভিনয় করেন। তার উল্লেখযোগ্য সিনেমার মধ্যে আছে রাম-লক্ষ্মণ, পরিন্দা, ত্রিদেব, কিশেন কানহাইয়া, প্রহর।

 

জিএ/ডি