ছুটির দিনেও যে কাজ ভোলেন না কারিনা

প্রকাশ | ১৫ জুন ২০১৯, ০৯:৩৪

বিনোদন ডেস্ক, আরটিভি

বলিউডে তাকে অনেকেই এখনও তরুণী হিসেবে দেখেন। মেদহীন ছিপছিপে গড়নের এই নায়িকার ফিটনেস নিয়ে বেশ সুনাম। দুই বছরের ছেলেকে দেখাশোনার পাশাপাশি নিয়মিত শারীরিক কসরত ও যোগব্যায়াম অব্যাহত রেখেছেন তিনি।

এতক্ষণে বুঝছেন কার কথা বলছি। হ্যাঁ, বলিউড অভিনেতা সাইফ আলী খানের দ্বিতীয় স্ত্রী কারিনা কাপুর এভাবেই ভক্তদের মুগ্ধ করে চলছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত জিমের ছবি ও ভিডিও আপলোড দিয়ে জানাচ্ছেন ফিটনেস ঠিক রাখার কৌশল। মা হওয়ার পর বেবি ফ্যাট ঝরাতে কারিনা মূলত ভরসা রেখেছিলেন যোগাভ্যাসেই।

দিনের অনেকটা সময়ই শরীরচর্চায় কাটান কারিনা। ছুটির দিনেও সে নিয়মের ব্যতিক্রম হয় না।

‘ভিরে দি ওয়েডিং’ করিনার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি। এবার যোগ দিচ্ছেন টেলিভিশনে। একটি নাচের রিয়ালিটি শো-তে বিচারকের দায়িত্ব পালন করবেন তিনি।

নতুন দায়িত্ব প্রসঙ্গে তিনি সাংবাদিকদের বলেন, আমার অনুরাগীরা জানেন, ক্যারিয়ারের প্রথম থেকেই আমি যে কোনও সিদ্ধান্ত মন থেকে নিয়েছি। মাথার থেকে মন বেশি কাজ করে আমার। সুতরাং নাচের শো-তে বিচারকের দায়িত্ব নেওয়ার সিদ্ধান্তও মন থেকেই নিয়েছি। আমার মনে হয় না, আমি খুব কড়া বিচারক। আর যারা পারফর্ম করবে, সকলেরই কিন্তু সাপোর্ট দরকার।

সপরিবারে এখন ইতালিতে ছুটি কাটাচ্ছেন কারিনা। ছেলে তৈমুরকে সঙ্গে নিয়ে বিভিন্ন ভঙ্গিমায় ছবি তুলছেন তারা। সেগুলো নিয়েও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা ও সমালোচনা চলছে। তবে কারিনা সে দিকে মন না দিয়ে নিজ পথে হেটে চলছেন অভিনেত্রী।

 

জিএ/ডি