logo
  • ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

ভক্তদের জন্য জিৎ-এর ‘প্যান্থার’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৪ জুন ২০১৯, ১৭:১৬ | আপডেট : ১৪ জুন ২০১৯, ১৭:২৬

এবারের ঈদুল-ফিতরে ভক্তদের ‘শেষ থেকে শুরু’ উপহার দিয়েছেন টালিউডের জনপ্রিয় অভিনেতা জিৎ। ঈদের আমেজ শেষ না হতেই আবারও উপহার নিয়ে এলেন অভিনেতা। ভক্তদের জন্য নতুন উপহার ‘প্যান্থার’। এই ছবিটি জিৎ ফিল্মওয়ার্ক থেকে হবে।

অংশুমান প্রত্যুষের পরিচালনায় তৈরি হবে ছবিটি। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমার প্রথম ও দ্বিতীয় লুক প্রকাশ করেছেন অভিনেতা। প্রথম লুকে সিনেমার পোস্টার পোস্ট করে অভিনেতা লিখেছেন, ‘১৪ জুন আমার জন্য সব সময়ই স্পেশাল। এই স্পেশাল দিনে এটা আপনাদের জন্য।’

পোস্টারে দেখা যাচ্ছে, ভারতের জাতীয় পতাকাকে স্যালুট করছেন তিনি।

ছবির দ্বিতীয় লুকে আছে টিজার। এখানে জিৎ হাতে অস্ত্র ও চোখে রোদ চশমা পরে ভয়ঙ্কর লুক শেয়ার করেছেন। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, বাস্তবতার সঙ্গে মিলে যায় এমন একটি বিষয় নিয়ে আমাদের সুন্দর কাজ এটি। লেখা ও পরিচালনা অংশুমান প্রত্যুষ। ‘প্যান্থার’ জিৎ এর ৫১তম উপহার। এর আগে ‘শেষ থেকে শুরু’ ছিল তার ৫০ তম সিনেমা।

তবে কেন স্পেশ্যাল ১৪ জুন? জিৎ সামাজিক যোগাযোগ মাধ্যমে সে কথা বলেননি।

‘প্যান্থার’-এ জিৎ এর বিপরীতে অভিনয় করবেন শ্রদ্ধা দাস। ‘রয়্যাল বেঙ্গল টাইগার’-এ তার অভিনয় শেষবার দেখেছেন দর্শক। জানা গেছে, দেশাত্মবোধক বিষয় গুরুত্ব পাবে ‘প্যান্থার’-এর গল্পে। গোয়েন্দা সংস্থার সিক্রেট এজেন্টের চরিত্রে জিৎ অভিনয় করবেন। এই ছবিতে আরও অভিনয় করবেন সুদীপ মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিকসহ অনেকে। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের আগস্টে মুক্তি পাবে ছবিটি।

 

জিএ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়