logo
  • ঢাকা রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

বাহুবলীকে টপকাবে সাহো!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৩ জুন ২০১৯, ১৬:১৪

ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাস। তার অভিনীত সিনেমা মানেই অন্যরকম অ্যাকশন। সবশেষ বাহুবলী-২ সিনেমা দিয়ে কাঁপিয়েছেন এই অভিনেতা। এবার নতুন খবর হলো বাহুবলী অপেক্ষা আরও হিট একটি সিনেমা উপহার দিচ্ছেন তিনি। নাম- সাহো।

আজ বৃহস্পতিবার ‘সাহো’র অফিসিয়াল টিজার প্রকাশ করেছে টি-সিরিজ। ১মিনিট ৩৯ সেকেন্ডের এই টিজার অ্যাকশন সিকোয়েন্সে ভরপুর। টিজারের শুরুতে শ্রদ্ধা কাপুরের সঙ্গে রোম্যান্টিক দৃশ্যে দেখা যায় প্রভাসকে। ধীরে ধীরে ফ্রেম বদলাতে শুরু করে। সামনে আসে প্রভাসের নজর কাড়া অ্যাকশন।

৩০০ কোটি রুপি বাজেটের এই ছবিটির শুধুমাত্র অ্যাকশনের জন্যই খরচ হয়েছে ৯০ কোটি রুপি। ছবির অধিকাংশই শুট করা হয়েছে আবুধাবিতে। এর বেশির ভাগ অর্থ ব্যয় হয়েছে ভিএফএক্স-এর কাজে।

এই সিনেমার অভিনেত্রী শ্রদ্ধা কাপুর আগেই টুইট করে জানান, ভারতের সবচেয়ে অ্যাকশনধর্মী সিনেমা ‘সাহো’র জন্য প্রস্তুত হন। এমন সিনেমা আগে কেউ দেখেনি।

তেলেগু ইন্ডাস্ট্রির ছবি হলেও ‘সাহো’ নিয়ে প্রতীক্ষায় পুরো ভারত। জানা গেছে, বিশাল বাজেটের এই ছবিটি মুক্তি পাবে হিন্দি, তামিল ও তেলেগুসহ পাঁচটি ভাষায়।

শ্রদ্ধা কাপুর ও প্রভাস ছাড়াও এই ছবিতে ভিলেনের চরিত্রে দেখা যাবে নীল নীতিন মুকেশকে। রয়েছেন অরুণ বিজয়, চাঙ্কি পাণ্ডে, জ্যাকি শ্রফ, মহেশ মঞ্জারেকর, মন্দিরা বেদি, ইভলিন শর্মা এবং ভেনেলা কিশোর।

সুজিত পরিচালিত এই ছবিটি হিন্দি, তামিল এবং তেলুগুতে ইতোমধ্যে তৈরি হয়েছে। ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে সিনেমাটি মুক্তি পাবে।

 

জিএ

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়