• ঢাকা সোমবার, ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬

সাদ্দামের হত্যার বিচারের দাবিতে শিল্পী-কলাকুশলীদের মানববন্ধন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১২ জুন ২০১৯, ১৮:২৯
গেল ৩১ মে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থার (বিএফডিসি) শুটিং সহকারী সাদ্দাম হোসেনকে লঞ্চ থেকে নদীতে ফেলে হত্যা করা হয়। সাদ্দামের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, এই ঘটনার সঙ্গে লঞ্চের স্টাফরাও জড়িত। এ ব্যাপারের সাদ্দামের ভগ্নিপতি মাইনুল ইসলাম অজ্ঞাত কয়েকজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।

whirpool
এরই মধ্যে বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় তারকাদের অনেকেই দোষী ব্যক্তিদের শাস্তির দাবি জানিয়েছেন।

এবার সাদ্দাম হোসেনের হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছেন অভিনেতা–অভিনেত্রী, পরিচালক, কলাকুশলীসহ নির্মাণের সঙ্গে জড়িতরা।

আজ বুধবার (১২ জুন) বিকেলে রাজধানীর উত্তরার রাজলক্ষ্মী শপিং কমপ্লেক্সের সামনে এই মানববন্ধন করেন তারা। সেখানে অবিলম্বে সাদ্দাম হত্যায় জড়িতদের গ্রেপ্তার করে বিচারের দাবি জানানো হয়।

বাংলাদেশ টেলিভিশন মিডিয়া প্রোডাকশন ম্যানেজার এসোসিয়েশন আয়োজিত মানববন্ধনে অভিনয় জগতের অনেকেই উপস্থিত ছিলেন। মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, শহীদুজ্জামান সেলিম, সাজু খাদেম, রওনক হাসান, রুনা খান, শাহনাজ খুশি, মুনিরা মিঠু, তানিয়া আহমেদ, আহসানুল হক মিনু, অপূর্বসহ আরও অনেকে মানববন্ধনে অংশ নেন।

এছাড়া ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাউদ্দিন লাভলু, সাধারণ সম্পাদক এস এ হক অলীক, কচি খন্দকার, নাট্যকার বৃন্দাবন দাসও উপস্থিত ছিলেন।

 

এম/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়