• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘অবতার’ নিয়ে ফিরছেন মাহি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ জুন ২০১৯, ১৪:২৫

ঢালিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। অনেকদিন নতুন কোনও ছবি মুক্তি পায়নি তার। এবার ভক্তদের সামনে আসছেন এই নায়িকা। ‘অবতার’ ছবি দিয়ে বড় পর্দার দর্শকের সামনে আসছেন মাহি। পরিচালনা করেছেন মাহমুদ হাসান শিকদার। সবকিছু ঠিক থাকলে ছবিটি আগামী ১৯ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

মাহি ছাড়াও ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন আমিন খান। সমাজের বেশকিছু অরাজকতার কারণ ও এর কুফল নিয়ে মূলত ‘অবতার’র গল্প। এর মধ্যে মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ড দেখানো হয়েছে। আর এসবের বিরুদ্ধে সিনেমায় মাহি ও আমিন খানকে প্রতিবাদ করতে দেখা যাবে।

ছবির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। এতে মাহির বিপরীতে অভিনয় করেছেন নবাগত জে এইচ রুশো। আমিন খানের ছোট বোনের চরিত্রে মাহিকে দেখা যাবে। আরও রয়েছেন মিশা সওদাগর, রাইসুল ইসলাম আসাদ, শিবা সানু, সুব্রত, সুস্মিতা সিনহা, শিল্পী সরকার অপু ও মিলন ভট্টহ অনেকে।

উল্লেখ্য, ২০১৭ সালের ডিসেম্বরে ‘অবতার’ ছবির শুটিং শুরু হয়। শেষ হয় ২০১৮ সালের ডিসেম্বরে। চলতি বছর মার্চে সেন্সর বোর্ড ছবিটি ছাড়পত্র প্রদান করে। এখন অপেক্ষার পালা ছবিটির মাধ্যমে মাহি তার ভক্তদের কতটা মুগ্ধ করতে পারেন।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চট্টগ্রামে জুতার কারখানায় আগুন
জিম্মি জাহাজের নাবিকদের জন্য ছাগল-দুম্বা আনছে জলদস্যুরা
বাবার দাফনে ছেলের বাধা
আঙ্গুরে বাংলাদেশের বর্ধিত শুল্ক তুলে নিতে আবেদন ভারতীয় চাষীদের
X
Fresh