logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬

অভিনেতা বাবরের বাঁ পা রাখা সম্ভব হলো না

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১০ জুন ২০১৯, ১৭:৪৮ | আপডেট : ১১ জুন ২০১৯, ১২:২১

ঢালিউডের জনপ্রিয় খল অভিনেতা বাবর গুরুতর অসুস্থ। রাজধানীর গ্রিন রোডে কমফোর্ট হাসপাতালে চিকিৎসাধীন বাবরের বাঁ পায়ের হাঁটুর নিচের অংশ কেটে ফেলতে হয়েছে। দীর্ঘদিন ধরে অসুস্থ থাকার কারণে মানবেতর জীবন যাপন করছেন তিনি।

অভিনেতার স্ত্রী লতিফা বাবর জানান, ডায়াবেটিসসহ নানা রোগে আক্রান্ত তিনি। এর আগে তাকে একাধিকবার হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ৩০ এপ্রিল অসুস্থতার কারণে তাকে কমফোর্ট হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তারের পরামর্শে তার বাঁ পায়ের তিনটি আঙুল কেটে বাদ দেওয়া হয়। চিকিৎসা শেষে বাসায় নিয়ে যাই। গতকাল রোববার আবারও হাসপাতালে আনতে হয়। চিকিৎসকরা পর্যবেক্ষণ করেছেন। এরপর আবারও অস্ত্রোপচার করতে হয়। রাত ৯টার দিকে বাঁ পায়ের নিচের অংশ কেটে ফেলেন। এখন চিকিৎসাধীন।

এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহায্য কামনা করেছেন তিনি।

পরিচালক আমজাদ হোসেনের হাত ধরে ‘বাংলার মুখ’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনেতা বাবরের সিনেমায় পথ চলা। খলনায়ক হিসেবে কাজ শুরু করেন নায়করাজ রাজ্জাক প্রযোজিত ও জহিরুল হক পরিচালিত ‘রংবাজ’ চলচ্চিত্র দিয়ে। তিন শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। প্রযোজক ও পরিচালক হিসেবেও নাম লিখিয়েছেন এই অভিনেতা। ‘দয়াবান’, ‘দাগী’, ‘দাদাভাই’সহ বেশ কিছু ব্যবসাসফল ছবি পরিচালনা করেছেন।   

 

জিএ/ এমকে  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়