• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ঈদের পঞ্চমদিনে আরটিভির ব্যতিক্রমী অনুষ্ঠান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ জুন ২০১৯, ০৭:৪৬

ঈদ উপলক্ষে আরটিভিতে চলছে প্রতিদিন ভিন্ন ভিন্ন অনুষ্ঠান। অনুষ্ঠানগুলো সাজানো হয়েছে ভিন্ন আঙ্গিকে। দর্শকমন রাঙাতে সপ্তাহব্যাপী চমক রেখেছে জনপ্রিয় এই টেলিভিশনটি। চলুন জেনে নিই কী থাকছে ঈদের পঞ্চমদিনের আয়োজনে।

সকাল ১০টা ৫ মিনিট থেকে উপভোগ করতে পারবেন শিশুতোষ অনুষ্ঠান সিসিমপুর। সকাল ১০টা ৪০ মিনিট থেকে চলবে বাংলা সিনেমা ‘প্রেম মানে না বাধা’। অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস, হুমায়ুন ফরিদী প্রমুখ।

দুপুর ২টা ১০ মিনিট থেকে দেখবেন আরও একটি বাংলা সিনেমা ‘মোল্লা বাড়ির বউ’। এতে অভিনয় করেছেন রিয়াজ, শাবনূর, মৌসুমী প্রমুখ।

সন্ধ্যা ৬টার আয়োজনে আছে সাত পর্বের ধারাবাহিক নাটক ‘মিস্টার অজুহাত’। রচনা সাজিন আহমেদ বাবু, পরিচালনায় মিলন ভট্টাচার্য্য। অভিনয়ে আফরান নিশো, তানজিন তিশা, আরফান আহমেদ, মিলন ভট্টাচার্য্য, মিলি বাশার, ফখরুল বাসার মাসুম, তাবাসসুম মিথিলা প্রমুখ।

সন্ধ্যা ৭টা ১০ মিনিট থেকে শুরু হবে সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ধামাকা অফার’। রচনা ও পরিচালনা মাসুদ সেজান। অভিনয়ে চঞ্চল চৌধুরী,নুসরাত ইমরোজ তিশা, ডা. এজাজুল ইসলাম, আব্দুল্লাহ রানা প্রমুখ। সন্ধ্যা ৭টা ৫০ মিনিট থেকে দেখবেন মোশাররফ উৎসব।

রাত ৮টা ৩৫ মিনিট থেকে একক নাটক ‘লোফার’। রচনায় জাকির হোসেন উজ্জ্বল। পরিচালনা জাহিদ হাসান। অভিনয়ে জাহিদ হাসান, নাদিয়া আহমেদ, ঊর্মিলা, নাজিরা মৌ, নাবিলা ইসলাম, তারিক স্বপন, জুয়েল প্রমুখ।

রাত ৯টা ৪০ মিনিট থেকে আরও একটি সাত পর্বের ধারাবাহিক নাটক ‘তালমিছরি? না হাওয়াই মিঠাই!’ শুরু হবে। রচনা ও পরিচালনা সাগর জাহান। অভিনয়ে মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, রোবেনা রেজা জুঁই, আরফান আহমেদ, প্রাণ রায়, রিমু খন্দকার, আহসান কবির প্রমুখ।

রাত ১০টা থেকে একক নাটক ‘ফার্মগেট’। রচনায় দয়াল সাহা ও পরিচালনা তপু খান। অভিনয়ে তৌসিফ মাহবুব, তানজিন তিশা প্রমুখ।

রাত ১১টা ৫ মিনিট থেকে মাইন্ডশেয়ার নিবেদিত সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ডিম পাড়ে হাঁসে খায় বাগডাশে’। রচনা রাজিবুল ইসলাম রাজিব। পরিচালনা সাইদুর রহমান রাসেল। অভিনয় করেছেন জাহিদ হাসান, তানিয়া আহমেদ, সালাহউদ্দিন লাভলু, শবনম ফারিয়া, সাজু খাদেম, আরফান আহমেদ প্রমুখ।

রাত ১১টা ৩০ মিনিট থেকে গ্রামীণফোন নিবেদিত সাত পর্বের ধারাবাহিক নাটক ‘চলো দিগন্তে’ পরিবেশিত হবে। রচনা হাসনাত বিন মতিন ও আর বি প্রীতম। পরিচালনা ছিলেন আর বি প্রীতম। অভিনয়ে আছেন ফারহান আহমেদ জোভান, মুমতাহিনা টয়া, মুশফিক ফারহান, শাওন, মৌরী সেলিম, চাষী আলম প্রমুখ।

এছাড়া ১১টা ৫০ মিনিট থেকে টেলিফিল্ম ‘পাগলে পাহাড় কিনবে’ পরিবেশিত হবে। রচনা ও পরিচালনা মেহেদী হাসান হৃদয়। অভিনয়ে ফারহান আহমেদ জোভান, মুমতাহিনা টয়া প্রমুখ।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের সপ্তম দিন আরটিভিতে যা দেখবেন
ঈদের ষষ্ঠ দিন আরটিভিতে যা দেখবেন
সরকারের নির্দেশনা উপেক্ষা করে উদীচীর অনুষ্ঠান দুঃখজনক : তথ্য প্রতিমন্ত্রী
ঈদের পঞ্চম দিন আরটিভিতে যা দেখবেন
X
Fresh