• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ঈদের দ্বিতীয় দিনে আরটিভিতে কী কী থাকছে

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ জুন ২০১৯, ০৮:০০

সকাল ১০টা ৫ মিনিটে সিসিমপুর দেখানো হবে সরাসরি। সকাল ১০টা ৪০ মিনিটে বাংলা সিনেমা খোদার পরে মা। অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস, ববিতা প্রমুখ।

দুপুর ২টা ১০ মিনিটে বাংলা সিনেমা মাই নেম ইজ সুলতান। অভিনয়ে শাকিব খান, সাহারা প্রমুখ।

বিকেল ৫টা ২০ মিনিটে একক নৃত্যানুষ্ঠান ‘লাবণ্যে পূর্ণ প্রাণ’। শিল্পী সাদিয়া ইসলাম মৌ। কোরিওগ্রাফার কবিরুল ইসলাম রতন। প্রযোজনায় শাহরিয়ার ইসলাম।

সন্ধ্যা ৬টায় সাত পর্বের ধারাবাহিক নাটক ‘মিস্টার অজুহাত’। রচনা করেছেন সাজিন আহমেদ বাবু, পরিচালনায় মিলন ভট্টাচার্য্য। অভিনয়ে আফরান নিশো, তানজিন তিশা, আরফান আহমেদ, মিলন ভট্টাচার্য্য, মিলি বাশার, ফখরুল বাসার মাসুম, তাবাস্সুম মিথিলা প্রমুখ।

সন্ধ্যা ৭টা ১০ মিনিট থেকে সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ধামাকা অফার’। রচনা ও পরিচালনায় মাসুদ সেজান। অভিনয়ে চঞ্চল চৌধুরী, নুসরাত ইমরোজ তিশা, ডা. এজাজুল ইসলাম, আব্দুল্লাহ রানা প্রমুখ।

সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে শুরু হবে মোশাররফ উৎসব।

রাত ৮টা ৩৫ মিনিট থেকে একক নাটক ‘ময়ূরী শক দেয়’। রচনা দয়াল সাহা ও পরিচালনায় সাজ্জাদ সুমন। অভিনয়ে আফরান নিশো, তানজিন তিশা প্রমুখ।

রাত ৯টা ৪০ মিনিটে ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘তালমিছরি? না হাওয়াই মিঠাই!’। রচনা ও পরিচালনায় সাগর জাহান। অভিনয়ে মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, রোবেনা রেজা জুঁই, আরফান আহমেদ, প্রাণ রায়, রিমু খন্দকার, আহসান কবির প্রমুখ।

রাত ১০টায় একক নাটক ‘বেয়াইন সাব’। রচনা ও পরিচালনায় ইমরাউল রাফাত। অভিনয়ে তৌসিফ মাহবুব, মেহজাবিন চৌধুরী প্রমুখ।

রাত ১১টা ৫ মিনিটে মাইন্ডশেয়ার নিবেদিত ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘ডিম পাড়ে হাঁসে খায় বাগডাশে’। রচনা রাজিবুল ইসলাম রাজিব। পরিচালনায় সাইদুর রহমান রাসেল। অভিনয়ে জাহিদ হাসান, তানিয়া আহমেদ, সালাহউদ্দিন লাভলু, শবনম ফারিয়া, সাজু খাদেম, আরফান আহমেদ প্রমুখ।

রাত ১১টা ৩০ মিনিট থেকে গ্রামীণফোন নিবেদিত সাত পর্বের ধারাবাহিক নাটক ‘চলো দিগন্তে’। রচনা হাসনাত বিন মতিন ও আর বি প্রীতম। পরিচালনায় আর বি প্রীতম। অভিনয়ে ফারহান আহমেদ জোভান, মুমতাহিনা টয়া, মুশফিক ফারহান, শাওন, মৌরী সেলিম, চাষী আলম প্রমুখ।

এছাড়া রাত ১১টা ৫০ মিনিট থেকে টেলিফিল্ম ছেলেটা একটু অন্য রকম। রচনা সাইফুর রহমান কাজল, পরিচালনায় বি ইউ শুভ। অভিনয়েঅপূর্ব, জাকিয়া বারী মম, কায়েস চৌধুরী, মিলি বাশার, খালেকুজ্জামান প্রমুখ।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
ঈদের সপ্তম দিন আরটিভিতে যা দেখবেন
ঈদের ষষ্ঠ দিন আরটিভিতে যা দেখবেন
X
Fresh