‘সেলামির পাঁচ টাকা খুব মিস করি’

প্রকাশ | ০৪ জুন ২০১৯, ১৫:০১ | আপডেট: ০৪ জুন ২০১৯, ১৬:৪৮

গাজী আনিস, আরটিভি অনলাইন
ছবি- সংগৃহীত

জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। ঈদ উল ফিতর উপলক্ষে বেশ ব্যস্ত সময় পার করেছেন। কাজ করেছেন বেশ কিছু নাটক-টেলিফিল্মে। তবে ঈদে পরিবারের সঙ্গেই কাটাতে চান। কাজের ব্যস্ততায় দেশ ও দেশের বাইরে বিভিন্ন প্রান্তে ছুটেছেন। রমজানে পরিবারকে ঠিকমতো সময় দিতে পারেননি। তাই পরিবারের জন্যে বরাদ্দ করেছেন পুরো ঈদ।  আরটিভি অনলাইনকে বলেছেন সেই পরিকল্পনার কথা।

আরটিভি অনলাইন: ঈদে দর্শকদের জন্য কী উপহার রেখেছেন?

সজল: বেশ কিছু নাটক-টেলিফিল্মে কাজ করেছি। এনটিভিতে আসবে ‘দোস্ত দুশমন’ নাটক। আরটিভিতে আছে টেলিফিল্ম ‘আহত বেলিফুল ও সুগন্ধ কলোনি’, নাটক অচেনা মনের গলিতে। এশিয়ান টিভিতে ‘তোতা মিয়ার হানিমুন’, চ্যানেল 9এ দেখাবে ‘আমি হিয়ার এক্স’, চ্যানেল আইতে ‘মায়েরা পাখির মতো হয়’, এটিএন বাংলায় ‘গল্পটি শেষ হয়নি’। অনেক কাজ। আর মনে পড়ছে না!

আরটিভি অনলাইন: ঈদে কি ঘোরাঘুরি করবেন?

সজল: হ্যাঁ অবশ্যই, তবে পরিবারকে নিয়ে। রোজায় কাজের ব্যস্ততার জন্য পরিবারকে সময় দিতে পারিনি। ঢাকার বাইরে যাবো তবে দেশের বাইরে না। কোনও একটা রিসোর্টে যাবো।

আরটিভি অনলাইন: খাওয়া-দাওয়া, পোশাক কী হবে?

সজল: সাদা পায়জামা-পাঞ্জাবি পছন্দ করি। এগুলোই পরবো।  সেমাই তো খেতে হবে। এছাড়া রিসোর্টে যে খাবার আছে, তাও খাবো।

আরটিভি অনলাইন:  ছোটবেলার স্মৃতি নিয়ে বলুন- 

সজল: আগে সেলামি দিতাম, আর এখন নিই। পাঁচ টাকা সেলামির জন্য নানু বাড়ি ছুটে যেতাম। নানুকে সালাম করে টাকা নিতাম। এখনও পাঁচ টাকা পেলে খুশি হই। তবে নানু বেঁচে নেই। তার সঙ্গের অনেক স্মৃতি আছে। নানুর সেলামির সেই পাঁচ টাকা খুব মিস করি।

 

জিএ/সি