logo
  • ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

সাবেক প্রেমিকের সঙ্গে মজেছেন দীপিকা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০১ জুন ২০১৯, ১৫:৫৪

শুধু বন্ধুত্ব নয়। বন্ধুত্বের থেকেও একধাপ এগিয়ে দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুরের  সম্পর্কটা। এক সময় প্রেমিক-প্রেমিকা ছিলেন তারা। তবে ব্রেকআপ হলেও সেই বন্ধুত্ব টিকে আছে। সচরাচর এমন ঘটনা দেখা মেলে না।

বিচ্ছেদের পর রণবীর সিংকে বিয়ে করেছেন দীপিকা। অন্যদিকে আলিয়া ভাটের সঙ্গে রণবীর কাপুরের সম্পর্ক নিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে গুঞ্জন আছে।

সাবেক এই প্রেমিক-প্রেমিকা নিছক বন্ধুত্বের মধ্যে থাকলেও প্রায়ই তাদের আলোচনায় দেখা যায়। এবার নেচে আলোচনায় এসেছেন এই আলোচিত জুটি।

সম্প্রতি এই জুটির নাচ ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ২০১৩ সালে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত রণবীর-দীপিকার জনপ্রিয় ছবি ‘ইয়ে জওয়ানি হায় দিওয়ানি’ মুক্তি পেয়েছিল। সিনেমার ছয় বছর পূর্তিতে ‘বলম পিচকারি’ গানের সঙ্গে নেচেছেন এই দুই তারকা। চলতি বছরের মার্চে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের পরে এই ভিডিও শুট করা হয়েছিল বলে জানা যায়। তবে ভাইরাল হয়েছে সম্প্রতি।

এছাড়া বিভিন্ন সময়ে কাপুর পরিবারের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রেখে চলছেন দীপিকা। দীর্ঘদিন ধরে আমেরিকায় ক্যানসারের চিকিত্সার জন্য রয়েছেন ঋষি কাপুর। সেখানেও দেখা করতে গিয়েছিলেন দীপিকা। সে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছিলেন নীতু কাপুর। প্রেম না থাকলেও বন্ধুত্ব বাঁচিয়ে চলছেন দীপিকা-রণবীর।

জিএ/এস 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়