• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

কাঁদলেন বিদ্যা বালান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ জুন ২০১৯, ১১:১৪

ছোট থেকে ভারী স্বাস্থ্যের অধিকারী ছিলেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। বিষয়টি নিয়ে কম সমালোচনা শুনতে হয়নি অভিনেত্রীকে। পরিবার থেকেই শুরু হয়েছিল এই সমালোচনা। এমনকি বলিউডে অভিনয় শুরু করার পরও তাকে চেহারা নিয়ে সমালোচনা শুনতে হয়েছে। একাধিকবার বডি শেমিংয়েরও শিকার হতে হয়েছে তাকে। এর আগেও এ সব নিয়ে মুখ খুলেছেন নায়িকা। এবার প্রকাশ্যেই কেঁদেই ফেললেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের শারীরিক গঠন নিয়ে কথা বলতে বলতে কেঁদে ফেলেছেন বিদ্যা। কতবার চেহারা নিয়ে বিভিন্ন জোকস শুনতে হয়েছে তাকে, বলেছেন সে কথাও। তবে এ সংক্রান্ত সমালোচনাকে পাত্তা না দিয়ে প্রতিবাদ করার পরামর্শ দিয়েছেন। নিজের শর্তে বাঁচার কথা বলেছেন নায়িকা।

এর আগে একটি সাক্ষাৎকারে বিদ্যা জানিয়েছিলেন, ‘সারাজীবন হরমোনের সমস্যায় ভুগছি আমি। যখন অল্প বয়স, লোকে বলত, এত সুন্দর দেখতে তোমায়, একটু ওজন কমিয়ে ফেল ভালো হবে। এটা শুনতে সব সময় ভালো লাগত না। আমি ব্যায়াম করতাম। তাতে হরমোনের সমস্যা কিছু কমেছিল। কিন্তু পরে আবার বেড়ে যায়। আসলে লোকে ভাবে, ভুল খাবার, শরীরচর্চা না করার জন্য মোটা হয়ে যাচ্ছি। আসলে তো তা নয়। হরমোনের সমস্যার জন্য কখনও রোগা হতেই পারলাম না। শরীরচর্চা করতে বললেই আমার রাগ হয়ে যায়। কীভাবে লোকে জানতে পারছে, আমি শরীরচর্চা করছি না? আমার আজকের এই অবস্থানে আসতে কত বাধা পেরোতে হয়েছে তার খবর কেউ রাখে?

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
জামিনে মুক্তি পেলেন সেই খালেদা, অঝোরে কাঁদলেন মেয়েকে জড়িয়ে
একসাথে তিনজনের সঙ্গে প্রেম, মুখ খুললেন বিদ্যা
X
Fresh