• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিরতি ভেঙে অর্ণব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ মে ২০১৯, ২১:৩৫

তরুণ প্রজন্মের সঙ্গীতশিল্পীদের মধ্যে অন্যতম অর্ণব। মেধা ও যোগ্যতা দিয়ে তিনি তৈরি করেছেন ভিন্ন একটি অঙ্গন। অর্ণবের ব্যতিক্রমধর্মী গায়কী আর সুরেলা কণ্ঠের জাদু সবসময় মুগ্ধ করে ভক্তদের।

এবার ভক্তদের চমকে দিতে দীর্ঘ বিরতির পর ‘কি হলে কি হতো’ শিরোনামের একটি গান নিয়ে আসছেন এই শিল্পী। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

অর্ণবের গানে মডেল হিসেবে থাকবেন অভিনেত্রী মিথিলা। অর্ণব-মিথিলা সম্পর্কে ভাই-বোন। মোশনরক এন্টারটেইনমেন্ট ও মাস-কাট প্রডাকশন হাউজের ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন একলব্য চৌধুরী। গানের ভিডিওতে মিথিলা ছাড়াও আছেন অর্ণব ও ইন্দ্রশীষ রায়। একটি বিশেষ চরিত্রে আছেন শ্রীজিত মুখার্জি। গানটির পৃষ্ঠপোষকতায় ইগলু রেড বেলভেট আইসক্রিম।

নতুন এই গান প্রসঙ্গে অর্ণব বলেন, ‘এবার অনেকটা সময় নিয়ে গানটি বের করলাম। গানটি নিজের মতো করেই গাওয়া। যেমনটা আমার কাছে শ্রোতারা প্রত্যাশা করেন। আশা করছি শ্রোতাদের গানটি ভালো লাগবে। ভিডিওটি ভালো লেগেছে আমার। দর্শকরাও আনন্দ পাবেন।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ঈদ আয়োজনে ঈদের দিন তাদের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও অবমুক্ত করা হবে। পাশাপাশি গানটি শোনা যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবে।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের নাটকের গানে সানাম সুমী
আভরাল-শাম্মীর গানচিত্র ‘তুমি আমার কে’
সমুদ্রের রোমাঞ্চকর গল্প বলেন তারা, শোনান গান
থালাপতি বিজয়ের ‘হুইসেল পোডু’ গানে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
X
Fresh