• ঢাকা সোমবার, ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬

হইচই ফেলেছে শাকিবের ‘পাগল মন’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ৩১ মে ২০১৯, ২১:০৪

‘পাসওয়ার্ড’ ছবি নিয়ে ঢালিউড কিং শাকিব খান বেশ জোরেশোরেই প্রচার করছেন। আবার কষ্টের ফলও পাচ্ছেন তিনি। এবার পাসওয়ার্ড ছবির কষ্টগুলো মুহূর্তেই আনন্দে পরিণত হয়েছে শাকিবের।

গতকাল বৃহস্পতিবার দুপুরে এস কে ফিল্মসের ইউটিউব চ্যানেলে এই ছবির ‘পাগল মন’ নামের একটি গান অবমুক্ত করা হয়েছে। ২৪ ঘণ্টায় গানটি ১৬ লাখ ২৮ হাজার ৬৬৬ বার দেখা হয়েছে। লাইক পড়েছে ৫৫ হাজার। প্রতিবেদন লেখা পর্যন্ত গানটি নিয়ে ১১ হাজার ৬২ জন মতামত দিয়েছেন। 

গানটি নিয়ে শাকিব খান তার অফিসিয়াল ফেসবুক পেজে লিখেছেন, যাঁরা আমার ভালোবাসা ও শক্তির উৎস, এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা, সেই দর্শক আমার নতুন ছবির প্রথম গান ভালোবেসে গ্রহণ করেছেন। এটা আমার বড় প্রাপ্তি। সবখানেই হইচই ফেলেছে ‘পাগল মন’, এমনকি ইউটিউব ট্রেন্ডের এক নম্বরে জায়গা করে নিয়েছে গানটি। 

অল্প সময়ে মিলিয়ন অতিক্রম করা নিয়ে তিনি লেখেন, মাত্র সাত ঘণ্টায় এক মিলিয়ন! চলচ্চিত্রের গানের ইতিহাসে এমন রেকর্ড বাংলাদেশ হয়নি এখনও। সেটাই এবার হলো। দ্রুত সময়ে এক মিলিয়নে ভিউয়ারের মাইল ফলক অতিক্রম করলো ‘পাগল মন’ গানটি।

আমি জানি আমার ভক্তরা আমার কাছে কেমন ছবি চান। আমিও তাদের সে চাওয়াকে সম্মান জানিয়ে সেভাবে করার চেষ্টা করছি। দর্শকদের চাহিদার কথা ভেবেই বিগ বাজেটে তুরস্কের মতো দেশের মনোরম লোকেশনে গানগুলোর শুটিং করি। চাইলে গানগুলো আশপাশের দেশেও করা যেতো। কিন্তু আমি চাইছি দর্শকদের সন্তুষ্টির জায়গাটা পূর্ণ করতে। আশা করি গানের মতো ছবিটিও তাদের প্রত্যাশা পূর্ণ করবে।’

‘পাসওয়ার্ড’ ছবির ‘পাগল মন’ গানটি গেয়েছেন অশোক সিং। গানের কথা ও সুর করেছেন লিংকন। গানের কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব। ছবিটি পরিচালনা করেছেন মালেক আফসারী।

জিএ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়