• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

হাসপাতালে ভর্তি কিংবদন্তী অভিনেত্রী তনুজা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ মে ২০১৯, ২০:৩৮

বলিউডের কিংবদন্তি অভিনেত্রী তনুজা গুরুতর অসুস্থ। মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। খবর হিন্দুস্তান টাইমসের।

জানা যায় অসহ্য পেটের যন্ত্রণা নিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার ঠিক কী হয়েছে তা অবশ্য জানা যায়নি।

অজয় দেবগনের বাবা বীরু দেবগন গেল সোমবার হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন। বলিউডের প্রখ্যাত অ্যাকশন কোরিওগ্রাফার ছিলেন বীরু দেবগন। মেয়ের শ্বশুরকে দেখতে গিয়েছিলেন তনুজা। বাসায় ফিরেই অসুস্থ হন তিনি। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার রাতেই মা-কে দেখতে লীলাবতি হাসপাতালে পৌঁছান অভিনেত্রী কাজল। অভিনেত্রী তনুজার অসুস্থতার খবরে উদ্বিগ্ন তার পরিবার।

উল্লেখ্য, তনুজা হলেন অভিনেত্রী শোভনা সামর্থ ও চলচিত্র পরিচালক কুমারসেন সামার্থের মেয়ে। বড় বোন নুতনের সাথে ১৯৫০ সালে ‘হামারি বেটি’ ছবিতে শিশু শিল্পী হিসেবে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্র জীবনের শুরু। ১৯৬০ সালে ‘ছাবিলি’ সিনেমায় নায়িকা হিসেবে তার অভিষেক হয়। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। একে একে বহু সিনেমায় অভিনয় করেছেন তিনি।

চিত্র পরিচালক শমু মুখোপাধ্যায়কে বিয়ে করেছিলেন তনুজা। পরবর্তীতে তাদের বিবাহ-বিচ্ছেদ হয়। এই ঘরে কাজল ও তানিশা মুখোপাধ্যায়ের জন্ম হয়। বাংলা, হিন্দিসহ অসংখ্য ছবিতে অভিনয় করেছেন তনুজা। শেষবার তনুজাকে দেখা যায় 'ডেথ ইন অ্যা গঞ্জ', 'সোনার পাহাড়' ছবিতে।

জিএ/ডি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরমে বাড়ছে জ্বর-ডায়রিয়া, অসুস্থদের অধিকাংশই শিশু
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
অসুস্থ পুলিশ সদস্যদের দেখতে হাসপাতালে আইজিপি
X
Fresh