logo
  • ঢাকা রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

আবেগি সুস্মিতা সেন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৮ মে ২০১৯, ১৪:০৪

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন জীবনের ৪৩টি অধ্যায় পেরিয়েছেন, তবে বিয়ের পিঁড়িতে বসেননি। ভালো থাকা ও নিজেকে ভালো রাখার জন্য দুটো মেয়ে দত্তক নিয়েছেন তিনি। দুই মেয়ে আর প্রেমিক রোহমান শলকেই নিয়েই সময় কাটে তার। আবেগি ও ভালোলাগার সেই মুহূর্তগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন তিনি।

প্রথম ভারতীয় এই মিস ইউনিভার্স সম্প্রতি তার ইনস্টাগ্রাম একাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যায় রোহমান শলকের সঙ্গে  শরীরচর্চা করছেন তিনি। প্রেমিকের হাতে ভর করে পিঠে চড়ে ব্যায়াম করার এই দৃশ্য মুহূর্তেই ভাইরাল হয়।

ভিডিওটির একটি আবেগি ক্যাপশন দিয়েছেন সুস্মিতা। তিনি লেখেন, একসঙ্গে শরীরচর্চা যেন স্বর্গসুখের সমান। বিষয়টি আমি আগে বুঝিনি। এখন আমরা এক প্রাণ, এক আত্মা। রোহমানের গায়ে আমার পোশাক দিব্যি ফিট করে। রোহমান আমার কাছে দেবদূতের মতো।

বেশ কিছুদিন ধরেই ডেটিং করছেন সুস্মিতা সেন-রোহমান শাল। সুস্মিতার দুই মেয়ে রেনে ও আলিসার সঙ্গেও রোহামানের দারুণ বন্ধুত্ব। ইদানিং বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানে একসঙ্গে দেখা যাচ্ছে তদের। কয়েকদিন আগে একসঙ্গে কেক কেটেছেন তারা। সুস্মিতার প্রেমিক রোহমান দেশের প্রথম সারির একজন মডেল। বহু নামি-দামি অনুষ্ঠানের র‍্যাম্পে হাঁটেন তিনি।  রোহমানের সবকিছু উপভোগ করেন সুস্মিতা।

 

জিএ/জেবি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়