২২ বছর পর চম্পা-অরুণা বিশ্বাস

প্রকাশ | ২৭ মে ২০১৯, ১৫:১৪

আরটিভি অনলাইন রিপোর্ট

দীর্ঘদিন পর একসঙ্গে অভিনয় করলেন এক সময়ের জনপ্রিয় দুই চিত্রনায়িকা চম্পা ও অরুণা বিশ্বাস। এবার তাদের দেখা যাবে নায়ক ও নায়িকার মায়ের চরিত্রে। ছবির নাম ‘শান’। সেখানে ছবির নায়ক সিয়ামের মা হিসেবে দেখা যাবে চম্পাকে আর নায়িকা পূজার মায়ের চরিত্রটি করছেন অরুণা বিশ্বাস। গতকাল থেকে রোববার ঢাকায় শুটিং শুরু হয়েছে ছবিটির।

এ ব্যাপারে চম্পা বলেন, ‘অনেক দিন পর আমরা দুজন আবার একসঙ্গে কাজ করছি। বেশ ভালো লাগছে। এতদিন একসঙ্গে কাজ না করলেও মাঝেমধ্যে বিভিন্ন অনুষ্ঠানে আমাদের দুজনের দেখা হতো। আমরা একসঙ্গে করা আগের সিনেমাগুলোর গল্প করি। সেই সময়কার শুটিংয়ের মুহূর্তগুলোতে ফিরে যাই। ভালো কাজের গল্প করি, ভুলগুলো নিয়ে গল্প করি। এই ছবির শুটিংয়ে আমাদের বেশ ভালো সময় কাটছে।’

‘শান’ ছবির গল্প লিখেছেন আজাদ খান। পরিচালনায় এম রাহিম। ছবিতে আরও তিনটি প্রধান চরিত্রে অভিনয় করছেন সিয়াম, পূজা চেরি ও তাসকিন রহমান।

একটা সময় মান্না-চম্পা জুটি বেশ দর্শকপ্রিয় ছিল। সেই জুটিকে নিয়ে জুলহাস চৌধুরী নির্মাণ করেছিলেন ‘প্রেমের স্মৃতি’ ছবিটি। সেটি মুক্তি পায় ১৯৯৭ সালে। এই ছবিতে আরও ছিলেন আলীরাজ ও অরুণা বিশ্বাস।

সবশেষ এই ছবিতেই একসঙ্গে কাজ করেছিলেন চম্পা ও অরুণা বিশ্বাস। এর আগে ইলিয়াস কাঞ্চনের বিপরীতে এই দুই তারকা কাজ করেছিলেন ১৯৯৩ সালে মুক্তি পাওয়া ‘ত্যাগ’ ছবিতে।

তাদের আরও একবার একসঙ্গে দেখা গিয়েছিলো ১৯৯৫ সালে ‘কাল পুরুষ’ ছবিতে। সেখানে চম্পার বিপরীতে ছিলেন ইলিয়াস কাঞ্চন আর অরুণা বিশ্বাসের নায়ক ছিলেন ওমর সানী।

জিএ/এম