• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ঈদে শাহানা কাজীর ‘তোমার আনাড়ি’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ মে ২০১৯, ১৪:১৬

হালের আলোচিত গ্ল্যামারাস কণ্ঠশিল্পী শাহানা কাজী। বছর জুড়ে বলিউডের লাইভ কনসার্টের মধ্যে ব্যস্ত থাকলেও তিনি এবার ঈদে বাঙালি ভক্তদের উপহার দিচ্ছেন নতুন একটি বাংলা গান ও তার দৃষ্টিনন্দন মিউজিক ভিডিও।

বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান কণ্ঠশিল্পী শাহানা কাজী জানান, নতুন এ গানটিতে থাকছে নানান চমক। গানটির শিরোনাম ‘তোমার আনাড়ি’। আসছে ঈদ-উল-ফিতর উপলক্ষে জুনের ৩ তারিখে ‘তোমার আনাড়ি’ শীর্ষক গানটির ভিডিওটি প্রকাশ করা হবে তার নিজস্ব ইউটিউব চ্যানেলে।

এছাড়াও কানাডার ব্লসম মিউজিক-এর ব্যানারে গানটির হাই কোয়ালিটি অডিও একই সাথে প্রকাশ হবে আইটিউনস, গুগল প্লে, অ্যামাজন, অ্যাপল মিউজিক, স্পটিফাই, টাইডাল, প্যান্ডোরা ও সাভনসহ সব প্রধান ডিজিটাল মিউজিক প্লাটফর্মে।

প্রযোজক শাহেদ কাজীর নির্দেশনায় গানের কথা লিখেছেন ফয়সাল রাব্বিকীন এবং সুর ও সঙ্গীতায়োজন করেছেন সাদ শাহ। শাহানা কাজী আরও জানান, গানটির রেকর্ডিং, মিক্সিং ও মাস্টারিং করা হয়েছে কানাডার সবচেয়ে বড় রেকর্ডিং স্টুডিওতে যেখানে জাস্টিন বিবারসহ বিশ্বের অনেক খ্যাতিমান শিল্পীরা তাদের গান রেকর্ড করেছেন। ভিডিওটি চিত্রায়িত হয়েছে কানাডার নায়াগ্রা ফলসসহ বেশ কিছু মনোরম জায়গায়।

উল্লেখ্য, বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান কণ্ঠশিল্পী শাহানা কাজী বলিউডের অনেক প্রখ্যাত সঙ্গীত শিল্পীদের সঙ্গে বহুবার লাইভ কনসার্টে একই মঞ্চে পারফর্ম করেছেন। যাদের মধ্যে রয়েছেন সুনিধি চৌহান, কুমার শানু, অলকা ইয়াগনিক, সনু নিগাম, আতিফ আসলাম, নেহা কাক্কার, আয়ুষ্মান খোরানা ও ইন্ডিয়ান আইডলখ্যাত শিল্পীরা।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা!
যুক্তরাষ্ট্রের জার্সিতে অভিষেক হতে যাচ্ছে অ্যান্ডারসনের
আগামী ২৪ ঘণ্টায় ঢাকাসহ চার বিভাগে ঝড়-বৃষ্টির আভাস
চট্টগ্রামে ঈদে নতুন নোট পাওয়া যাবে ব্যাংকের যেসব শাখায়
X
Fresh