• ঢাকা সোমবার, ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬

বৃদ্ধাশ্রমে পূর্ণিমা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৫ মে ২০১৯, ২১:১৬ | আপডেট : ২৫ মে ২০১৯, ২১:১৯
ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা বৃদ্ধাশ্রমে বেশ খানিকটা সময় কাটালেন।

whirpool
সম্প্রতি রাজধানীর উত্তরার উত্তরখান এলাকার মৈনারটেক জিয়াবাগ বৈকাল স্কুলের পাশে অবস্থিত একটি বৃদ্ধাশ্রমের খোঁজ পান তিনি। নাম ‘আপন নিবাস বৃদ্ধাশ্রম’। সময় সুযোগ বুঝে শুক্রবার (২৪ মে) তিনি ছুটে গিয়েছিলেন সেখানে।

বৃদ্ধাশ্রমে পূর্ণিমা তাদের জন্য খাবার নিয়ে গিয়েছিলেন। সেখানে আনন্দঘন মুহূর্ত কাটিয়েছেন। তাদের সঙ্গে গান গেয়ে সময় কাটিয়েছেন এবং সর্বোপরি তাদের অফুরন্ত ভালোবাসায় মুগ্ধ করে এসেছেন।

পূর্ণিমা বলেন, আমি বৃদ্ধাশ্রমের মায়েদের সঙ্গে একবেলা খাবার খেয়েছি, তাদের সঙ্গে সময় কাটিয়েছি। সেখানে গিয়ে আমার কাছে খুবই ভালো লেগেছে।

তিনি আরও বলেন, বৃদ্ধাশ্রমটিতে প্রায় ৫০ জনের মতো বৃদ্ধ রয়েছেন যাদের মধ্যে অনেকের বয়সই ১০০-এর বেশি। এ ছাড়া কয়েকজন যুবতী রয়েছেন, রয়েছেন কিছু প্রতিবন্ধীও- যারা চোখে দেখতে পান না। আমার কাছে এটা ভালো লেগেছে যে তারা একটি নির্ভরযোগ্য স্থানে আছে, যেখানে তারা সঠিক যত্নটা পাচ্ছে।

‘মনের মাঝে তুমি’ খ্যাত নায়িকা বলেন, আমার সব সময় মনে হতো, জীবনের একটা সময়ে মানুষের পাশে থাকব। সেই ইচ্ছে থেকে চুপচাপ এসব করছি। অসুস্থ রোগীর খোঁজ পেলে সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করি। এবার যে বৃদ্ধাশ্রমে গেলাম, কর্তৃপক্ষ চেয়েছে আমি যেন বিষয়টি সবাইকে জানাই। তাহলে সমাজের সামর্থ্যবান আরও অনেকে এমন উদ্যোগে সাড়া দেবেন।

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়