• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

চুম্বনের ছবিতে ক্যাটরিনার শুভেচ্ছা পেলেন করণ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ মে ২০১৯, ১৫:৫৫

বলিউডের নামী নির্মাতা করণ জোহর। ১৯৯৮ সালে পরিচালনায় ক্যারিয়ার শুরু করেন তিনি। শুরুতেই শাহরুখ খান ও কাজলকে জুটি করে ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিটি নির্মাণ করেন। ছবিটি বলিউডের অন্যতম সেরা ছবির তকমা পেয়েছে।

আজ ২৫ মে এই পরিচালকের ৪৭তম জন্মদিন। সোশ্যাল মিডিয়াতে তার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা শুভেচ্ছা জানাচ্ছেন বরেণ্য এই নির্মাতাকে।

ক্যাটরিনা কাইফও ইনস্টাগ্রামে এই পরিচালকের সঙ্গে ছবি দিয়ে তাকে শুভেচ্ছা জানিয়েছেন এবং দিনটিকে স্মরণীয় করে রাখতে মিষ্টি স্টোরি দিয়েছেন।

ছবিতে দেখা যায়, তারা একে অপরকে আলিঙ্গন করে আছেন। দুজনের হাসিমাখা মুখই বলে দেয় এই সম্পর্কটা কতটা গাঢ়। এমনকি করণকে ওই ছবিতে ক্যাটরিনাকে চুম্বন করতেও দেখা যায়।

আর ছবির ক্যাপশনে ক্যাটরিনা লিখেছেন, শুভ জন্মদিন করণ জোহর। তুমি অনেক ভালোবাসা এবং সহযোগিতাপরায়ণ মানুষ। আশা করি তুমিও অনেক বেশি ভালোবাসা পাবে যতটা তুমি অন্যদের জন্য করেছো। ভালোবাসি তোমায়।

আসছে ঈদে ক্যাটরিনা কাইফ তার নতুন ছবি ‘ভারত’ নিয়ে বড় পর্দায় আসছেন। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন সুপারস্টার সালমান খান। এ ছবির শুটিং শুরু হওয়ার পর থেকেই তাদের বেশ ঘনিষ্ঠভাবে দেখা যাচ্ছে। আলী আব্বাস জাফর পরিচালিত ছবিটি আগামী ৫ জুন মুক্তি পাবে।

টাইমস অব ইন্ডিয়া অবলম্বনে

এম/ডি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দাঁড়িয়ে থাকা বাসে পিকআপের ধাক্কা, আহত ১০ 
বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে
ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী : অর্থমন্ত্রী
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা
X
Fresh