মোদির জয়ে চা-পাকোড়া বানালেন কঙ্গনা

প্রকাশ | ২৪ মে ২০১৯, ১৫:০৫ | আপডেট: ২৪ মে ২০১৯, ১৮:১৫

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

লোকসভা নির্বাচনের ৫৪৩টি আসনের মধ্যে নরেদ্র মোদির দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতৃত্বাধীন এনডিএ জোট পেয়েছে ৩৫১টি আসন। আর ‘নিকটতম’ প্রতিদ্বন্দ্বী কংগ্রেস পেয়েছে মাত্র ৯২টি আসন।

মোদির ক্যারিশমাতে বিজেপির বাজিমাত। আর তাইতো মোদির জয়ে ঘিরে গোটা দেশে উৎসবের মেজাজ। সেই দলে রয়েছেন তারকারাও। টুইটে মোদিকে শুভেচ্ছা বন্যা বইয়ে দিলেন বলিউড তারকারা।

মোদিকে অন্যরকম শুভেচ্ছা জানালেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। নিজের হাতে পাকোড়া বানালেন তিনি। আর কঙ্গনার সেই ছবি টুইটারে পোস্ট করলেন তার বোন রঙ্গোলি।

রঙ্গোলি লিখলেন, ‘কঙ্গনা খুব কম রান্না করেন। কিন্তু যখন কঙ্গনা খুব উৎসাহিত হয়ে পড়ে, তখনই রান্না করে। আজ কঙ্গনা দারুণ এক্সাইটেড। নরেন্দ্র মোদির জয়কে সেলিব্রেট করার জন্য  তিনি চা-পাকোড়া তৈরি করেছেন।’

২০০৬ সালে ‘গ্যাংস্টার’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন কঙ্গনা। তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বলে দেয়, এই কয়েক বছরে কতটা এগিয়েছেন তিনি।

কঙ্গনা অভিনীত ‘কুইন’, ‘তনু ওয়েডস মনু’, ‘ফ্যাশন’, ‘রেঙ্গুন’, ‘লাইফ ইন আ মেট্রো’, ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন মুম্বাই’, ‘কাট্টি বাট্টি’, ‘তেজ’ ছবিগুলো উল্লেখযোগ্য।

জিএ/এম