• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নতুন ভূমিকায় ক্যাটরিনা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ মে ২০১৯, ২২:০৭

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ নতুন ভূমিকায় আসছেন। এবার প্রযোজকের খাতায় নাম লেখাতে যাচ্ছেন এই অভিনেত্রী। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষদিকেই প্রযোজক হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন ক্যাটরিনা।

ভারতীয় গণমাধ্যমের খবর, ‘হি লাভস মি, বি লাভস মি নট’ নামের একটি ফরাসি সিনেমার স্বত্ত্ব কিনেছেন ক্যাটরিনা। ‍বলিউডের অনেক নায়িকাই চলচ্চিত্র প্রযোজনা করেছেন। এর আগে দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাটসহ অনেকেই প্রযোজনায় নাম লিখিয়েছেন। এবার সেই দলে যোগ দিলেন ক্যাটরিনাও।

ক্যাটরিনা এখন ‘ভারত’ ছবির প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। তার বিপরীতে আছেন সালমান খান। শুটিং-এর সময় থেকেই এই সাবেক প্রেমিক-প্রেমিকার রসায়ন বেশ জমে উঠেছে। আসছে ঈদে ছবিটি মুক্তি পাবে।

এদিকে সম্প্রতি ‘ভারত’র পরিচালক আলী আব্বাস তার নতুন ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন। সেখানে সালমান-ক্যাটরিনাকে জুটি হিসেবে দেখা যাবে। সব কিছু ঠিক থাকলে শিগগিরই শুরু হবে ‘এক থা টাইগার’ সিরিজের তৃতীয় সিক্যুয়ালের শুটিং।

এক সাক্ষাৎকারে আলী আব্বাস বলেন, ‘আমার কাছে একটা জিনিস খুবই গুরুত্বপূর্ণ। আগে ভালো গল্প মাথায় আসতে হবে। আমি অত্যন্ত খুশি যে টাইগার জিন্দা হ্যায়-এর সিক্যুয়ালের জন্যে ভালো গল্প আমার মাথায় এসেছে।

এই গল্প আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাবে টাইগার ফ্রাঞ্চাইজিকে। এরই মধ্যে ছবি নিয়ে আলী আব্বাস জাফর আলোচনা সেরে ফেলেছেন সালমান খান ও প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গেও। এখন শুধু লাইট ক্যামেরা অ্যাকশন বলা বাকি।

এম/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাশুড়িকে নিয়ে যে মন্তব্য করলেন ক্যাটরিনা
আট বছরের সম্পর্কের ইতি টানলেন সালমান!
শুটিংয়ে যে কারণে অক্ষয়কে চড় মারেন ক্যাটরিনা
‘আমারও আপত্তিকর ভিডিও তৈরি করেছে’
X
Fresh