logo
  • ঢাকা শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬

কারিশমার ‘মেন্টালহুড’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৩ মে ২০১৯, ১৬:৪৪
বলিউডের অন্যতম সফল নায়িকা কারিশমা কাপুর। বিরতি ভেঙে আবারও অভিনয়ে আসছেন তিনি। তবে বড় পর্দায় নয়।

সম্প্রতি তিনি শুটিং করেছেন একটি ডিজিটাল মুভিতে। ‘মেন্টালহুড’ নামের ছবিতে মীরা শর্মা-র চরিত্রে অভিনয় করেছেন তিনি। এর মধ্য দিয়ে দীর্ঘ সাত বছর পর অভিনয় করলেন এই তারকা অভিনেত্রী।

কারিশমা বলেন, দুই সন্তান ও সংসারের পেছনে সময় দিতে গিয়েই দিন চলে যেত। তাই কয়েকবছর ছবি না করার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু এখন ওরা একটু বড় হয়ে গেছে। তাই আবার কাজ করতে আমার কোনও সমস্যা নেই। ওরা আমাকে কাজ করতে দেখেও বেশ খুশিই হয়।

১৯৯৭ থেকে ৯৯, কারিশমার ‘দিল তো পাগল হ্যায়’, ‘হিরো নাম্বার ওয়ান’, ‘বিবি নাম্বার ওয়ান’ ছিল দারুণ হিট। ২০০০-এ ‘ফিজা’, ২০০১-এ ‘জুবেদা’ করার পর, ২০০৪ সালে কাজ থেকে একেবারের নিজেকে সরিয়ে নিয়ে ছিলেন তিনি।

দর্শকনন্দিত এই অভিনেত্রী ২০০৩ সালে বিয়ে করেন সঞ্জয় কাপুরকে। এই দম্পতির ঘরে শামিরা, কিয়ান নামে দুই সন্তান রয়েছে। কিন্তু ২০১৬ সালে কারিশমা-সঞ্জয়ের বিচ্ছেদ হয়।

সবশেষ ২০১২ সালে ‘ডেঞ্জারাস ইশক’ নামে এক থ্রিলার ছবিতে কাজ করেছিলেন করিশমা। এখন নতুন ডিজিটাল মুভির মাধ্যমে কতটা সাড়া ফেলতে পারেন কারিশমা- তা সময়ই বলে দেবে।

এম/এস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 9 WHERE cat_id LIKE "%#9#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 8 WHERE cat_id LIKE "%#8#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 4 WHERE cat_id LIKE "%#4#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2