logo
  • ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

‘ছবিতে আমার অনেক লুক’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ মে ২০১৯, ২১:১৩

ছবিতে আমার অনেক লুক। প্রসেসটা উপভোগ করে শুট করেছি। অল্প বয়সের লুক করাটা টাফ ছিল। এক বার ওজন বাড়ানো আর এক বার কমানো, অনেক পরিশ্রম। অনেকে জিজ্ঞেস করেন, আমি কঠোর পরিশ্রম করেছি কিনা? আমি বলি যে, কাজটা স্বাভাবিকভাবেই আসে, সেটা অনায়াসে হয়ে যায়। যেটা আসে না, তার জন্য পরিশ্রম করতে হয়।

সম্প্রতি ভারতের আনন্দবাজার পত্রিকাকে সাক্ষাৎকারে এসব কথা বলেন বলিউড ভাইজান সালমান খান।

আলী আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ সিনেমায় অভিনয় করেছেন সালমান। ছবি প্রসঙ্গে বলতে গিয়ে এসব কথা বলেন তিনি। ‘ভারত’র দৃশ্য সাজানো হয়েছে ঐতিহাসিক প্রেক্ষাপটের ওপর ভিত্তি করে। ২০১৪ সালের দক্ষিণ কোরিয়ার সিনেমা ‘অড টু মাই ফাদার’-এর রিমেক হলো ‘ভারত’ ছবি। বাবা-ছেলের সম্পর্ক নিয়ে গল্প। সালমানের বিপরীতে আছেন ক্যাটরিনা কাইফ। এছাড়া এই সিনেমায় দিশা পাটানিকেও দেখা যাবে।

নিজের জনপ্রিয়তা প্রসঙ্গে সালমান বলেন, আমার মতো অনেকেই অভিনয় পেশায় আছেন। আমি ভাগ্যবান, জনপ্রিয়তা পেয়েছি। এর কোনও আলাদা মন্ত্র নেই।

বাবা ও ছেলের সম্পর্ক নিয়ে ভারত সিনেমার গল্প। নিজের বাবাকে নিয়ে স্মৃতিচারণা করে সালমান বলেন, সিনেমার গল্প আমার ও বাবার গল্পের সঙ্গে মিলবে না। যখন ছোট ছিলাম, বাবার সঙ্গে সময় কাটাতে পারিনি। ইন্ডাস্ট্রির ব্যস্ততম লেখকদের মধ্যে অন্যতম ছিলেন আমার বাবা।

আবার দেখেছি, দীর্ঘ চার বছর বাবার হাতে কাজ ছিল না। কিন্তু বাবা এক দিনের জন্যও আমাদের সেটা বুঝতে দেননি। এখন উনি চিলড আউট! তার ও আমার বন্ধু সার্কেল এখন এক। এখন তো আমরা ডাবল মিনিং জোকসও শেয়ার করি। আমি শহরে না থাকলেও বাবার সঙ্গে আমার বন্ধুরা গিয়ে গল্প করে। ড্রিঙ্ক শেয়ার করে।

 

জিএ/ডি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়