পপির ক্ষোভ

প্রকাশ | ২২ মে ২০১৯, ১৬:৫২

আরটিভি অনলাইন রিপোর্ট

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি ভীষণ চটেছেন। এই নায়িকার পুরোনো একটি ছবি আসছে ঈদে ইউটিউবে মুক্তিকে কেন্দ্র করে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।  

সংবাদ মাধ্যমের সূত্র ধরে দীর্ঘদিন ধরেই কামরুজ্জামান কামু পরিচালিত চলচ্চিত্র ‘দি ডিরেক্টর’ ছবির কথা জেনে আসছেন দর্শক। গেল ১২ বছর ধরেই ঝুলে আছে ছবিটি। ২০০৭ সালে ছবিটির শুটিং শুরু হয়। ২০১৩ সালে সেন্সরে জমা পড়ে। ২০১৫ সালে ছাড়পত্র পায়। অবশেষে ২০১৯ সালের এই ঈদ-উল-ফিতরে কোনও প্রেক্ষাগৃহ না পেয়ে ‘দি ডিরেক্টর’ প্রকাশ হচ্ছে ইউটিউবে।

‘দি ডিরেক্টর’-এ অভিনয় করেন পপি। আর তার বিপরীতে রয়েছেন মারজুক রাসেল।

কিন্তু ‘দি ডিরেক্টর’-কে ছবি বলতে নারাজ পপি। তিনি বলেন, ‘এটা কোনও সিনেমা নয়। টিভির জন্য একটা নাটক ছিল মাত্র। নাটক এখন কীভাবে সিনেমা হয়ে যায়? ১২ বছর আগে এর শুটিং করেছিলাম। ঠিক মনেও নেই। আমি মাত্র দুদিন শুটিং করেছিলাম। দুদিনে সিনেমার শুটিং শেষ হয় কীভাবে।’

‘দি ডিরেক্টর’ নিয়ে পপি আরও বলেন, ‘প্রথমে নাটক, তারপর টেলিফিল্ম, এখন শুনছি চলচ্চিত্র। আমি শিল্পী হিসেবে দুদিন কাজ করেছি ১২ বছর আগে। এর বেশি কিছু আমি জানি না।’  

ছবিতে আরও অভিনয় করেছেন মোশাররফ করিম, নাফা, কচি খন্দকার, তারেক মাহমুদ, তানভীন সুইটি, নাফিজা জাহান, বাপ্পি আশরাফ, কামরুজ্জামান কামুসহ অনেকে।

জিএ/এম