• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

অতি আবেগে বিপদে ঐশ্বরিয়ার সাবেক প্রেমিক

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২১ মে ২০১৯, ১০:০৩

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ব্যস্ত সময় পার করছেন। কান উৎসবে, মেয়ে আরাধ্যর নাচের অনুষ্ঠানে, সাগরপাড়ে ধারণ করা অভিনেত্রীর বিভিন্ন ভঙিমার ছবিই সে কথা বলে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া এসব ছবি বলছে বেশ উচ্ছ্বাস নিয়ে সময় পার করছেন অভিনেত্রী।

অন্যদিকে, ঐশ্বরিয়ার সাবেক প্রেমিক অভিনেতা বিবেক ওবেরয় বিপদে আছেন। সময় তার পক্ষে নেই। ২০ মে (সোমবার) টুইটারে সাবেক প্রেমিকাকে নিয়ে পোস্ট করে বিপদে পড়েছেন তিনি। তুমুল সমালোচনার মুখোমুখি এখন এই অভিনেতা। টুইটের জবাবে ভারতের মহিলা কমিশনের পক্ষ থেকে অভিনেতার কাছে নোটিশও পাঠানো হবে বলে খবর ছড়িয়েছে।

‘পিএম নরেন্দ্র মোদি’ ছবির মূল অভিনেতা বিবেক ওবেরয়। একসময় ঐশ্বরিয়া রাইয়ের প্রেমিক ছিলেন। তবে এই প্রেম ঐশ্বরিয়ার জীবনে কিভাবে পরিবর্তন এনেছে তা একটি ফানি ‘মিম’ পোস্ট করার মাধ্যমে বুঝিয়েছেন অভিনেতা। কী ভাবা হয়েছিল আর ফলাফলে কি হলো এই নিয়েই মূলত মিমটি।

ওই মিম-এ দেখা যায়, সালমন খান, বিবেক ওবেরয় এবং আরাধ্য ও অভিষেক বচ্চনের সঙ্গে ঐশ্বরিয়ার ছবি রয়েছে। সেখানে সালমনের সঙ্গে ঐশ্বরিয়ার ছবির ওপর লেখা ‘ওপিনিয়ন পোল’। বিবেকের সঙ্গে ঐশ্বরিয়ার ছবিতে লেখা ‘এগজিট পোল’। আর পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার ছবিতে লেখা ‘রেজাল্ট’। এই মিম পোস্ট করে অভিনেতা লিখেছেন, ‘ক্রিয়েটিভ। কোনো রাজনীতি নয়, শুধুই জীবন।’

বিবেকের এই মিম নিয়ে সরব হয় বলিউড। প্রথম সমালোচনা আসে অভিনেত্রী সোনম কাপুরের পোস্টে। তিনি কমেন্ট করেন, এই পোস্ট ‘ন্যক্কারজনক ও অরুচিকর’। এরপর অনেকেই মতামত দিয়েছেন। বিবেকের রুচি নিয়ে চলছে সমালোচনা। তবে ঐশ্বরিয়া এ নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রীতি জিনতার ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
X
Fresh