• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আরমীন মুসার ‘ভয় করছে’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ মে ২০১৯, ২১:২৫

হইচইয়ে স্ট্রিমিং হচ্ছে আরমীন মুসার নতুন গান ‘ভয় করছে’। এ মিউজিক ভিডিও’র মাধ্যমে প্রথমবারের মতো এসভিএফ মিউজিকের সাথে কাজ করলেন আরমীন মুসা। গানটিতে সঙ্গীত পরিচালনা করেছেন ভারতের ইন্দ্রদ্বীপ দাশগুপ্ত। গানটি মুক্তি পেয়েছে এসভিএফ মিউজিকের ব্যানারে।

ধরণ অনুযায়ী মধ্যরাতের আবহে গানটির চিত্রায়ণ হয়েছে। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। এ গানের মাধ্যমে তানিম রহমান অংশুও প্রথমবারের মতো এসভিএফ মিউজিকের সাথে কাজ করেছেন। দৃশ্যচিত্রায়ণ ও বিন্যাসের ক্ষেত্রে অংশু ভয়ের আবহ তুলে ধরতে অদ্ভুতুড়ে দৃশ্যের সমন্বয় করেছেন। গানটির সম্পূর্ণ চিত্রায়ণ হয়েছে ঢাকায়।

এসভিএফ’র আসন্ন চলচ্চিত্র বহুল প্রতীক্ষিত প্যারানরমাল সাইকোলজি থ্রিলার ‘ভূত চতুর্দশী’ উপলক্ষেই ‘ভয় করছে’ মিউজিক ভিডিওটি প্রকাশ করা হয়েছে। ভয়, রোমাঞ্চ এবং কামিং অব এইজ গল্পের সমন্বয়ে নির্মিত হচ্ছে ভূত চতুর্দশী। যেখানে বিশ বছর বয়সী চার তরুণের জীবনযাত্রার গল্প ফুটে উঠেছে যারা কলকাতার বোলপুরে একটি পরিত্যক্ত বাড়িতে যায় ডকুমেন্টারি শুটিং করতে।

এ সময় তাদের ওপর নেমে আসা অদ্ভুত ও ভয়ংকর সব ঘটনার কারণে মজা করতে গিয়ে রোড ট্রিপটি পরিণত হয় বিপজ্জনক হান্টিং- এর অভিজ্ঞতায়। সুপারন্যাচারাল ও প্যারানরমাল ঘটনার সময় মানুষের টিকে থাকার কাহিনি নিয়েই এ চলচ্চিত্রের গল্প। ১৭ মে ভারতে মুক্তি পেয়েছে চলচ্চিত্রটি এবং ইতিমধ্যে ইতিবাচক সাড়া পেয়েছে।

আরমীন মুসার অসাধারণ পারফরমেন্স এবং তানিম রহমান অংশুর অসাধারণ সিনেম্যাটিক ট্রিটমেন্ট দর্শকদের রোমাঞ্চকর মুহূর্তের এক অভূতপূর্ব অভিজ্ঞতা দেবে।

ভয় করছে এখন দেখা যাবে হইচই’র অ্যাপ ও ওয়েবসাইট, জিপি মিউজিক, স্প্ল্যাশ, ভাইব, এসভিএফ মিউজিক এবং হইচইয়ের ইউটিউব পেজে গিয়ে ‘ভয় করছে’ গানটি দেখা যাবে।

এম/ডি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh