• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নায়িকা জলির বিয়ে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ মে ২০১৯, ১৭:৩৫

‘অঙ্গার’, ‘নিয়তি’, ‘মেয়েটি এখন কোথায় যাবে’ এই তিন ছবির নায়িকা জলি। ২০১৬ সালে ‘অঙ্গার’ ছবির মাধ্যমে আবেদনময়ী এই নায়িকার ঢাকাই ছবিতে অভিষেক হয়। পরবর্তীতে অন্য দুটি ছবি মুক্তি পায়। জলি অভিনীত ‘ডেঞ্জার জোন’ ছবিটি এখন মুক্তির অপেক্ষায়।

আরও কিছু ছবিতে কাজের কথা চলছে তার। এরই মধ্যে জলি বিয়ের ঘোষণা দিলেন। গতকাল (১৬ মে) দীর্ঘদিনের প্রেমিক আরাফাত রহমানের সঙ্গে রাজধানীতে নিজের বাসায় বাগদান সেরেছেন এই নায়িকা। আরাফাত একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার পাশাপাশি পারিবারিক ব্যবসার সঙ্গে জড়িত। তবে বিয়ের তারিখ এখনও চূড়ান্ত হয়নি বলে জানান তিনি।

জলি আরটিভি অনলাইনকে বলেন, আরাফাতের সঙ্গে আমার সম্পর্ক পাঁচ বছর আগে থেকে। তখন আমি নায়িকা হইনি, সাধারণ একটি মেয়ে জলি। ভালোবাসার মানুষের সঙ্গে সম্পর্ক পরিণয়ে গড়াল, এটা আমার জন্য অনেক আনন্দের। কারণ আমরা একে অপরকে পাচ্ছি। এখন দুই পরিবারের সিদ্ধান্তে বিয়ের তারিখ চূড়ান্ত করা হবে।

ছবিতে আরাফাত-জলি

বিয়ের পর চলচ্চিত্রে অভিনয় করবেন কিনা জবাবে জলি বলেন, অভিনয় করবো কিনা তা নির্ভর করছে পরিবারের ইচ্ছার উপরে। আমার শ্বশুরবাড়ি থেকে যদি চায় তাহলে কাজ করবো। না হলে ছেড়ে দেবো। এখানে আমার কোনও সিদ্ধান্ত নেই। তাদের কথাই চূড়ান্ত। আমাদের নতুন জীবনের জন্য সবাই দোয়া করবেন।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যাদের হাতে সিনেমা নেই তারাই নির্বাচন করে : অনন্ত জলিল
যে কারণে নিপুণের প্রস্তাব ফিরিয়ে দিলেন অনন্ত জলিল
নিপুণের সভাপতির খোঁজে নির্বাচন কমিশনার ও আপিল বোর্ডের চেয়ারম্যান
হালাল-হারাম নিয়ে যা বললেন বর্ষা
X
Fresh