• ঢাকা শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬

হিন্দি সিনেমায় প্রজেনজিৎ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৫ মে ২০১৯, ১৬:১৬
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। অভিনয় গুণে তিনি জয় করে নিয়েছেন দুই বাংলার মানুষের হৃদয়। টালিউড ইন্ডাস্ট্রিতে বছরের পর বছর একাই শাসন করেছেন প্রসেনজিৎ। এখনও ইন্ডাস্ট্রিতে নম্বরের ওয়ান অভিনেতার তকমা তার দখলেই।

whirpool
সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রজেনজিৎ চট্টোপাধ্যায় জানিয়েছিলেন, তার অভিনীত ছবি ‘কিশোরকুমার জুনিয়র’-এর হিন্দি রিমেক হতে চলেছে। মুম্বাইয়ের এক জনপ্রিয় প্রোডাকশন হাউজ় প্রায় একই স্টারকাস্ট রেখে, এই ছবিটি হিন্দিতে করতে চায়।

এবার জানা গেল নতুন খবর, কিশোরের পাশাপাশি প্রসেনজিৎ শ্রদ্ধা জানাতে চলেছেন ভারতীয় সঙ্গীত জগতের আর এক কিংবদন্তীকে। তিনি, আর ডি বর্মন।

আনন্দলোকের খবরে বলা হয়, মুম্বাইয়ের একটি প্রোডাকশন হাউজ়ের সঙ্গে প্রসেনজিতের ‘এন আইডিয়াজ়’ যৌথভাবে আর ডি বর্মনকে নিয়ে একটি ছবি প্রযোজনা করতে চলেছে। আর ছবির গল্প নেয়া হবে খগেশ দেব বর্মনের লেখা ‘আর ডি বর্মন- দ্য প্রিন্স অফ মিউজ়িক’ বইটি থেকে।

এই ছবিটি ওয়েব প্ল্যাটফর্ম নাকি বড় পর্দায় রিলিজ হবে কি-না এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হয়নি। প্রসেনজিৎ জানান,  আমার কাছে বরাবরই ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে মিউজ়িকের কথা বললে, আর ডি বর্মন শেষ কথা। আমি তার ভীষণ বড় ফ্যান। আমি যখন আমার প্রথম বাংলা ছবি পরিচালনা করি, তখন খুব ইচ্ছে ছিল যাতে আর ডি বর্মন আমার ছবির মিউজ়িক করেন। আমাকে অবাক করে দিয়ে উনি এক কথায় আমার প্রস্তাবে রাজি হয়ে যান এবং ছবিতে একটি গানও গেয়েছিলেন।

এই অভিনেতা আরও জানান, ‘আর ডি বর্মন- দ্য প্রিন্স অফ মিউজ়িক’ বইটি পড়ার পর আমার মনে হয়, এই বইটি আর ডি কে খুব কাছ থেকে ধরতে সক্ষম হয়েছে।

ছবির কাস্টিং নিয়ে এখন ভাবনা চিন্তা করা হচ্ছে বলে জানা গেছে।

জিএ/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়