• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

এক রাতে আইডি হারালেন চার তারকা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ মে ২০১৯, ১৬:৪৩

বরাবরই বিনোদন তারকাদের সামাজিক যোগাযোগ মাধ্যমের আইডি হ্যাক করতে মুখিয়ে থাকেন কিছু হ্যাকার। বিশ্বব্যাপী এটি একটি রীতিতে পরিণত হয়েছে। এই তালিকা থেকে বাদ যায় না দেশীয় শোবিজ অঙ্গন। আইডি হারিয়ে প্রায়ই মিডিয়ার শরণাপন্ন হন তারকারা। হ্যাক হওয়া আইডি থেকে দূরত্ব বজায় রাখতে ভক্ত শুভাকাঙ্ক্ষীদের আহ্বান জানান তারা।

এবার এক রাতে আইডি হারালেন চার তারকা। সামাজিক যোগাযোগ মাধ্যমের আইডি হারানো তারকারা হলেন- অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন, অভিনেতা অপূর্ব, অভিনেত্রী টয়া ও গায়ক ইমরান।

আজ মঙ্গলবার অপূর্ব, টয়া ও ইমরানের ফেসবুক আইডি ডিজেবল দেখায়। মেহের আফরোজ শাওনের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নিখোঁজ হয়। তবে একাধিক অ্যাডমিন থাকায় ফেসবুক পেজ রক্ষা করতে পেরেছেন বলে জানান তারকারা।

অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন বলেন, গত ৫/৬ দিন ধরেই হ্যাকার মহাশয়ের চেষ্টা চলছিল। তড়িঘড়ি করে ফেসবুক বাঁচাতে পারলেও ইনস্টাগ্রাম একাউন্টটা বাঁচাতে পারলাম না।

অপূর্ব বলেন, গতকাল রাত থেকে আইডিতে ঢুকতে পারছিনা। মেবি কেউ রিপোর্ট করে ডিজেবল করেছে। আইডি ফেরত পেতে চেষ্টা করছি।

আইডি হারানো তারকারা জানান, হ্যাকাররা অনেক সময় বিব্রতকর পরিস্থিতিতে ফেলেন। অনেক সময় উল্টাপাল্টা পোস্ট করার মাধ্যমে মান ক্ষুণ্ণ করেন। এছাড়া অনেকেই রিপোর্ট করেও আইডি ডিজেবল করে দেয়। সবকিছুই আমাদের জন্য মানহানির ও কষ্টকর ব্যাপার।

এ বিষয়ে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সতর্ক থাকতে বলেছেন তারকারা।

জিএ/ডি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জালালের মন্তব্যকে সেরা জোকস বললেন সালাউদ্দিন
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
তন্বীর প্রেমের টানে নারায়ণগঞ্জ থেকে মোংলায় সুবর্ণা
ঈদের দিন তরুণ-তরুণীর মারধর, মিম ফিরলেন শ্বশুরবাড়ি
X
Fresh