• ঢাকা শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

সনেটের নতুন ছবির নায়িকা ববি?

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৩ মে ২০১৯, ১৬:০৪
ছবিতে- ইয়ামিন হক ববি ও সাকিব সনেট
সাকিব সনেট। ঢাকাই ছবিতে এই তরুণের আবির্ভাব একজন প্রযোজক হিসেবে। ছবির নাম ‘নোলক’ ঘটনাক্রমে শেষ পর্যন্ত নিজেই পরিচালকের খাতায় নাম লেখান সাকিব সনেট। আসছে ঈদ-উল-ফিতরে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে।

whirpool
সাকিব সনেট প্রযোজিত ও পরিচালিত ‘নোলক’ ছবিতে জুটি হিসেবে দেখা যাবে শাকিব খান এবং ইয়ামিন হক ববিকে। চলচ্চিত্র সংশ্লিষ্টদের প্রত্যাশা ছবিটি দর্শকের হৃদয় ছুঁয়ে যাবে। এরই মধ্যে ছবিটির টিজার ও ‘শীতল পাটি’ শিরোনামে গান ইউটিউবে প্রকাশ হয়েছে। টিজার এবং জনপ্রিয় শিল্পী আসিফ আকবরের কণ্ঠে ‘শীতল পাটি’ গানটি প্রশংসিত হচ্ছে।    

এবার বি হ্যাপি এন্টারটেইনমেন্ট-এর কর্ণধার সাকিব সনেট  নতুন ছবির ঘোষণা দিলেন। নাম ‘উলফাত’। আরবি ও ফার্সি শব্দ থেকে নামটি নেয়া হয়েছে যার অর্থ প্রেম-ভালোবাসা। ১৯৪৬-৪৭ সালের একটি প্রিয়ডিক ছবি হতে যাছে ‘উলফাত’। ছবির কাহিনী লিখছেন ফেরারী ফরহাদ। তিনি ‘নোলক’র কাহিনী সংলাপ ও চিত্রনাট্য করেছেন।

‘উলফাত’ ছবিটি নিয়ে পরিচালকের সঙ্গে কথা হয় সোমবার (১৩ মে) দুপুরে। এ সময় সাকিব সনেট আরটিভি অনলাইনকে বলেন, ‘‘অনেকেই আমাকে প্রশ্ন করছেন প্রথম ছবি মুক্তির আগেই কেন নতুন কাজের ঘোষণা দিলাম। ‘নোলক’ ছবিটি দেখার পর সেই প্রশ্নের উত্তর সবাই জানবেন। আমি মনে করি আমরা যারা তরুণ চলচ্চিত্রপ্রেমী মানুষ আছি। তাদের যদি সবাই সহযোগিতার হাত বাড়িয়ে দেন তাহলে এদেশের চলচ্চিত্র একদিন বহুদূর এগিয়ে যাবে।’’ 

তবে ছবির নায়ক-নায়িকা কে থাকছেন বিষয়টি নিয়ে এখনই মুখ খুলতে চান না পরিচালক। তিনি বললেন, সময় হলে বড় আয়োজন করেই নায়ক-নায়িকার কে হচ্ছেন তা জানাবো।

তবে সাকিব সনেট এখন ছবিটি নিয়ে কিছু বলতে না চাইলেও ‘উলফাত’ সম্পর্কে আরটিভি অনলাইন কিছু চমকপ্রদ তথ্য এসেছে। আর সেই তথ্য মতে ছবিতে নায়িকা হিসেবে ইয়ামিন হক ববির অভিনয়ের ব্যাপক সম্ভাবনা রয়েছে। প্রশ্ন আসতে পারে ববি যদি নায়িকা হন তাহলে নায়ক থাকছেন কে? হ্যাঁ পাঠক নায়কের ক্ষেত্রেও চমক থাকছে। জানা গেছে, দেশসেরা নায়ক শাকিব খান ও আরিফিন শুভর মধ্যে কেউ একজন হতে পারেন ছবির নায়ক। এছাড়া কলকাতার কোনও জনপ্রিয় নায়কের দেখাও পেতে পারেন ববি!

যদি এখনও কোনও কিছুই চূড়ান্ত নয়। কারণ চুক্তিবদ্ধ হওয়া থেকে শুরু করে শুটিংয়ের মধ্যেও নায়ক-নায়িকা পরিবর্তনের দৃশ্য হরহামেশাই দেখা যায়। 

এম/জেবি   

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়