ভোটের মাঠে ঠোঁটের মহড়া

প্রকাশ | ১৩ মে ২০১৯, ১৩:৪৭

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

টালিউডের জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন এ কথা ভক্তরা আগেই জেনেছেন। কারণ মাঠে থেকে নির্বাচনী প্রচারণার পাশাপাশি নিজের কোটি ফলোয়ারের ফ্যান পেজে নিয়মিত নির্বাচনী আপডেট দিয়ে চলেছেন এই অনিন্দ্য সুন্দরী নায়িকা।

স্থানীয় গণমাধ্যমও ভাসছে নুসরাত বন্দনায়। তৃণমূল এই প্রার্থীর জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী দলের প্রধান মমতা ব্যানার্জি। তিনি জানান, উত্তর ২৪ পরগনার বসিরহাট থেকে নুসরাতকে আমরা প্রার্থী করেছি। তার মাঝে হিন্দু ও মুসলিমের কোনও ভেদাভেদ নেই। সব ধর্মের মানুষের জন্য তার ভালোবাসা দেখেছি। সে জনগণের ভোটে অবশ্যই নির্বাচিত হবে।

এদিকে নিজ নির্বাচনী এলাকার পাশাপাশি দলের অন্যান্য প্রার্থীর প্রচারণায়ও অংশ নিচ্ছে নুসরাত। এক কথায় দম ফেলার সময় নেই তার।

এবার ভোটের মাঠের এই ব্যস্ততার মাঝেই ঠোঁটের মহড়া দেখালেন নায়িকা। হ্যাঁ, পাঠক ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন নুসরাত। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি নির্দিষ্ট ফিল্টার ব্যবহার করার ফলে বদলে যাচ্ছে তার ঠোঁটের রং। কখনও লাল, কখনও মেরুন, কখনও বা গোলাপী।

ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘হুম...স্মার্ট ফিল্টার! লিপস্টিক কেনার আর দরকার নেই।’নুসরাত ভক্তরাও প্রিয় নায়িকার ভিন্নধর্মী এই ভিডিও ও ক্যাপশনে বেশ মজা পেয়েছেন। 

এম/এস