• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রাজ-শুভশ্রীর এক বছর, কেমন আছেন তারা?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১১ মে ২০১৯, ০৯:৫১

আজ দাম্পত্য জীবনের এক বছর পূর্ণ করলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী। ঠিক এক বছর আগে ১১ মে ২০১৮ সালে বাওয়ালি রাজবাড়িতে জাঁকজমকপূর্ণভাবে বিয়ে করেছিলেন তারা। তিনদিন আগে থেকেই রাজবাড়িতে হাজির ছিলেন দুই পরিবার। সব নিয়ম মেনেই বিয়ে হয় তাদের।

অবশ্য বিয়ে নিয়ে সমালোচকরা কম কথা বলেননি। তাদের বিয়ে নিয়ে যে অনেকরকম আলোচনা-বিতর্ক হবে তা তারাও জানতেন। তাইতো বিশেষ পাত্তা দেননি কেউ। তবে এখনের আলোচ্য বিষয় হলো রাজ-শুভশ্রীর সংসার জীবন এক বছর পেরিয়ে গেছে, কেমন আছেন তারা তা জানার জন্য মুখ চেয়ে আছেন ভক্তরা। এ বিষয়ে রাজ-শুভশ্রীর পক্ষ থেকে কোনো বার্তা না আসলেও বছরজুড়ে সবকিছুই দেখেছেন অনুসারীরা।

বিয়ের পর এক বছর চুটিয়ে ঘর সংসার করলেন শুভশ্রী। এই একবছরে বিজ্ঞাপন আর একটি রিয়ালিটি শোয়ের বিচারক ছাড়া আর তাকে কোথাও দেখা যায়নি। তবে ফিরছেন সেই পরিচালক স্বামীর হাত ধরেই। রাজ চক্রবর্তীর পরবর্তী ছবি ‘পরিনীতা’তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তিনি। তার চরিত্র একটি স্কুল বালিকার।

একবছরে অনেক বেশি ঘোরাঘুরি করেছেন রাজ-শুভশ্রী। সর্বশেষ তাদের দুবাইতে দেখা গেছে। স্কাই ডাইভিংয়ে সবচেয়ে ভালো ডেস্টিনেশন হল দুবাই। আর এখানে গিয়ে দুজন একসঙ্গে স্কাই ডাইভিং করেছেন। সেই ভিডিও শুভশ্রী তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন।

ভারতের গণমাধ্যম জানায়, প্রথম বিবাহবার্ষিকী নিয়ে বিশেষ কোনও পরিকল্পনা নেই তাদের। বাড়িতেই ছোট গেট টুগেদার করবেন তারা। তারপরেও চমক দেখার অপেক্ষায় ভক্তরা।

জিএ/ডি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘স্লিপ ডিভোর্স’ দাম্পত্য জীবনে কার্যকর কি না, জানালেন মনোবিদরা
অবশেষে ১৩ বছরের অভিমান ভাঙল শুভশ্রীর
ইসলামের দৃষ্টিতে স্বামী-স্ত্রীর বয়সের ব্যবধান কত হওয়া উচিত
কলকাতার সিনেমায় তানজিন তিশা
X
Fresh