আরটিভির সঙ্গে যুক্তরাজ্যের চ্যানেল এস-এর চুক্তি

প্রকাশ | ১০ মে ২০১৯, ২০:৫০ | আপডেট: ১০ মে ২০১৯, ২০:৫৬

আরটিভি অনলাইন ডেস্ক
চুক্তিতে স্বাক্ষর করছেন আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু, ছবি: আরটিভি অনলাইন

বাংলাদেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন আরটিভির সঙ্গে চুক্তি করেছে যুক্তরাজ্যের বাংলাদেশি কমিউনিটির জনপ্রিয় টেলিভিশন চ্যানেল-এস। গতকাল বৃহস্পতিবার (৯ মে) লন্ডনের স্থানীয় সময় বেলা সাড়ে তিনটার দিকে চ্যানেল-এস এর বোর্ডরুমে এই দুটি প্রতিষ্ঠানের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তিতে স্বাক্ষর করেন আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু এবং চ্যানেল এস-এর প্রতিষ্ঠাতা মাহী ফিরদাউস জলিল। চুক্তির আওতায় আরটিভির বেশকিছু অনুষ্ঠান সম্প্রচার করবে চ্যানেল এস।

চুক্তি সম্পর্কে আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু বলেন, যুক্তরাজ্যে চ্যানেল-এস অত্যন্ত জনপ্রিয় একটি চ্যানেল। এজন্যই তাদের বেছে নেয়া। দীর্ঘদিন ধরে তারা ভালো অনুষ্ঠান করছে এবং বাংলাদেশি কমিউনিটির সঙ্গে মিশে কাজ করছে। সবকিছু মিলিয়েই আমরা তাদের সঙ্গে চুক্তির সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরও বলেন, চ্যানেল-এস আমাদের ভালো কিছু প্রোগ্রাম বাংলাদেশিদের জন্য তুলে ধরতে পারবে। পাশাপাশি আমরাও এদের কিছু প্রোগ্রাম সম্প্রচার করতে পারবো।

এ সম্পর্কে চ্যানেল এস-এর প্রতিষ্ঠাতা মাহী ফিরদাউস জলিল বলেন, বাংলাদেশিরা যেন ভালো অনুষ্ঠান দেখতে পায় সেজন্য আরটিভিকে বেছে নিয়েছি আমরা। আরটিভি তাদের অনুষ্ঠানগুলোর মাধ্যমে বাংলাদেশি কমিউনিটিকে তথ্য ও বিনোদন দেবে।

চুক্তির বিষয়ে চ্যানেল-এস এর চেয়ারম্যান আহমেদ সামাদ চৌধুরী জেপি বলেন, এই চুক্তি হলো বাংলাদেশের সঙ্গে প্রবাসীদের একটি সেতুবন্ধন। এর মাধ্যমে আমাদের অনুষ্ঠানসূচিতে আরও নতুনত্ব আসবে।

ডি/পি