আসিফ আকবরের গানে নাচছেন শাকিব-ববি

প্রকাশ | ০৯ মে ২০১৯, ২০:২৭ | আপডেট: ০৯ মে ২০১৯, ২১:১৭

আরটিভি অনলাইন রিপোর্ট

আসছে ঈদ-উল-ফিতরে মুক্তির অপেক্ষায় ‘নোলক’ ছবিটি। শুটিং শুরু হবার পর থেকেই ছবিটি বেশ আলোচনায় রয়েছে। এবার ইউটিউবে প্রকাশ হলো ছবির গান শীতল পাটি। এতে কণ্ঠ দিয়েছেন বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবর। কথা লিখেছেন ফেরারি ফরহাদ আর সঙ্গীতে ছিলেন আহমেদ হুমায়ূন। 

গানটিতে একঝাঁক নৃত্যশিল্পীর সঙ্গে পারফর্ম করেছেন ছবির দুই তারকা শিল্পী শাকিব খান ও ইয়ামিন হক ববি। বৃহস্পতিবার বিকেলে গানের ভিডিওটি ইউটিউবে প্রকাশিত হয়। ভিডিওটি প্রকাশিত হয়েছে নায়িকা ববির নিজস্ব ইউটিউব চ্যানেল ববস্টার ফিল্মস থেকে।

এই ছবির গানের মাধ্যমে অনেকদিন পর প্লেব্যাক করলেন আসিফ আকবর। তিনি বললেন, গানটির কথা দারুণ। আর উৎসবকে কেন্দ্র করে চিত্রায়ণ করা হয়েছে। শাকিব খান ও ববি দুজনেই মন উজাড় করে পারফর্ম করেছেন। আশা করছি ঈদের ছবির গানটি দর্শকরা পছন্দ করবেন।

ছবির নায়িকা ববি বলেন, ‘নোলক’ আমার স্বপ্নের একটি চলচ্চিত্র। দর্শক আমাকে নতুন রূপে দেখতে পাবেন। আর ‘শীতল পাটি’ গানটির কথা কি বলবো। আমার অসম্ভব প্রিয় একটি গান। আশা করি দর্শক এর ভালো লাগবে 

‘নোলক’- এ শাকিব-ববি ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, ওমর সানী, মৌসুমী, নিমা রহমান, শহীদুল আলম সাচ্চু ও কলকাতার রজতাভ দত্ত। ছবির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফেরারি ফরহাদ।

ছবিটি পরিচালনা করেন নতুন নির্মাতা রাশেদ রাহা। কিন্তু শুটিং-এর মাঝ পথে প্রযোজক সাকিব সনেটের সঙ্গে পরিচালকের দ্বন্দ্বের সূত্রপাত হয়। শেষ পর্যন্ত প্রযোজক সনেট পরিচালনার ভার নিজের কাঁধে তুলে নেন।

 

এম/এমকে